আজ ৩১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

ঝালকাঠিতে হুসেইন মুহাম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

রিয়াজুল ইসলাম বাচ্চু, ঝালকাঠি:
সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসাইন মুহাম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকীতে ঝালকাঠিতে কোর আনখানি, মিলাদ, দোয়া ও তবারক বিতরণ অনুষ্ঠিত হয়েছে। জেলা জাতীয় পার্টির আয়োজনে শহরের পোস্ট অফিস রোডস্থ দলীয় কার্যালয়ে মঙ্গলবার আছর নামাজ শেষে এ দোয়া অনুষ্ঠিত হয়।
জেলা জাতীয় পার্টির আহ্বায়ক এডভোকেট আনোয়ার হোসেন আনুর সভাপতিত্বে  পল্লীবন্ধু এরশাদের বর্ণাঢ্য জীবন ও কর্ম নিয়ে স্মৃতিচারণ মূলক আলোচনা করেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য মোঃ বজলুর রহমান, সদর উপজেলা সভাপতি আনোয়ার হোসেন তালুকদার, সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম মঞ্জু, পৌর কমিটির আহ্বায়ক এডভোকেট আব্দুল আলিম, কৃষক পার্টির আহ্বায়ক একেএম বেলায়েত হোসেন, যুব সংহতির সভাপতি সৈয়দ আবু শহীদ, সাধারণ সম্পাদক মোঃ ইউনুছ হাওলাদার, সিনিয়র সহ-সভাপতি মোঃ শাহীন তালুকদার, জাপা নেতা কবির আকন, রিয়াজ হোসেন প্রমুখ।
সার্বিকভাবে সহযোগিতা করেন জাপা চেয়ারম্যানের উপদেষ্টা এম এ কুদ্দুস খান।
ঝালকাঠির প্রধান প্রধান মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
একই সাথে জেলা জাতীয় পার্টির সাবেক সহসভাপতি এডভোকেট আনিচ উদ্দিন সিকদারসহ সদ্য প্রয়াত জাপা নেতাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।
এসময় জেলা জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।এছাড়াও আছর নামাজ শেষে শহর ও শহরতলীর মসজিদগুলোতেও পল্লীবন্ধু এরশাদের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর