শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন

ই-পেপার

চাটমোহরে এক রাতে ৩ দোকানে চুরি

চলনবিলের আলো ডেস্ক:
আপডেট সময়: শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২, ৯:৩৩ অপরাহ্ণ

পাবনার চাটমোহর উপজেলার ছাইকোলা ইউনিয়নের কাটেঙ্গা বউ বাজার এলাকায় এক রাতে তিনটি দোকানে চুরি হয়েছে। ২৩ ডিসেম্বর শুক্রবার ভোররাতে কোনো এক সময় এ ঘটনা ঘটে মর্মে ব্যবসায়ীদের ধারনা। চোরের দল স্বর্নালঙ্কার, কাপড়, বৈদ্যুতিক সরঞ্জাম সহ অন্তত সাড়ে চার লাখ টাকার মালামাল চুরি হয়েছে মর্মে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের দাবি ।

দোকান মালিক সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার দিনগত রাতে বেচাকেনা শেষে দোকান বন্ধ করে তারা বাড়িতে চলে যান। শুক্রবার সকালে এসে তারা দোকানে তালা কাটা দেখতে পান। দোকানের ভেতরে গিয়ে দেখেন চোরের দল দোকানের তালা কেটে নগদ টাকা, স্বর্ণালঙ্কার সহ অন্যান্য মালামাল চুরি করেছে।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের মধ্যে সাগর হোসেন এরশাদ এর সাগর জুয়েলার্সের দোকান থেকে দেড় ভরি স্বর্ণালঙ্কার, ৮০ ভরি রুপার গহনা সহ প্রায় দুই লাখ টাকা, সাইফুল ইসলামের সাগর সাথী বস্ত্রালয় দোকান থেকে শাড়ি, লুঙ্গি, থ্রি পিস, জুতা, সেন্ডেল সহ প্রায় এক লাখ টাকা এবং শাহজালাল হোসেনের আল হাসান জুয়েলার্স দোকান থেকে এক ভরি স্বর্নালঙ্কার, ৬০ ভরি রুপা এবং ইলেকট্রনিক্স অ্যান্ড হার্ডওয়্যারে দোকান থেকে ৬ কয়েল বৈদ্যুতিক তার সহ প্রায় দেড় লাখ টাকার চুরি হয়েছে বলে দাবি তাদের।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন বলেন, খবর পেয়ে সকালে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি। চোরদের শনাক্ত ও গ্রেফতারের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর