শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:১২ অপরাহ্ন

ই-পেপার

ভাঙ্গুড়ায় গাঁজার গাছসহ মাদক ব্যবসায়ী আটক

চলনবিলের আলো ডেস্ক:
আপডেট সময়: বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২, ১১:১১ পূর্বাহ্ণ

পাবনার ভাঙ্গুড়ায় অভিযান চালিয়ে গাঁজার গাছসহ মো: বাচ্চু সরদার বোলন (৩১) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। বুধবার (১৪ ডিসেম্বর) রাত সাড়ে ৭ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের নৌবাড়ীয়া গ্রামে বাচ্চুর বসতবাড়ির ভিতরের উঠান থেকে একটি ৫.৫ (সাড়ে পাঁচ) ফিট লম্বা গাঁজার গাছ উদ্ধারপূর্বক জব্দ করে তাকে আটক করে। আটককৃত বাচ্চু সরদার বোলন নৌবাড়ীয়া গ্রামের মো: শামসুল সরদারের ছেলে।

পাবনা পুলিশ সুপার মো. আকবর আলী মুন্সির (বিপিএম) দিক নির্দেশনায় ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: রাশিদুল ইসলামের নির্দেশে পুলিশের একটি চৌকস টিম বুধবার রাত সাড়ে ৭ টার দিকে গাঁজার গাছসহ মো: বাচ্চু সরদারকে তার নিজ বাড়ি থেকে আটক করে। আটকের বিষয়টি ওসি নিজেই নিশ্চিত করেছেন।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ভাঙ্গুড়া থানার এস আই মো: মঞ্জুর ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে নৌবাড়ীয়া গ্রামে বাচ্চুর বসতবাড়ির ভিতরের উঠান থেকে গাঁজার গাছসহ তাকে আটক করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: রাশিদুল ইসলাম বলেন, মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে ভাঙ্গুড়া থানা পুলিশ। আটককৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে বৃৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর