বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০১ অপরাহ্ন

ই-পেপার

শিরোনাম :
শিরোনাম :
হ্যাম্পশায়ার আওয়ামীলীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আটঘরিয়ায় একদন্তে বৃষ্টির জন্য নামাজ ও মোনাজাত চিকিৎসার জন্য পরিকল্পনা মন্ত্রীর ৫০ হাজার টাকার চেক পেলেন রুবিনা ঈশ্বরদীতে রাষ্ট্রীয় মর্যাদায় জাতীয় পার্টি’র নেতা ও বীর মুক্তিযোদ্ধা হায়দার আলী’র দাফন সম্পন্ন চাটমোহরে আগুনে ৪ ঘর পুড়ে ছাই বীরগঞ্জে তীব্র তাপদাহে শ্রমজীবীদের তৃষ্ণা মেটাতে সোহেল আহমেদ অন্যন্য উদ্যোগ ঠাকুরগাঁওয়ে সাংবাদিক বিপ্লবের উপর হামলার মামলায় সুদেব মাষ্টার জেল হাজতে প্রেরণ চেয়ারম্যান প্রার্থীকে অপহরণের ঘটনায় জড়িত সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সম্পাদককে অব্যাহতি

রঞ্জিত, কোয়েলসহ মল্লিক পরিবারের সবাই করোনায় আক্রান্ত

প্রতিনিধির নাম:
আপডেট সময়: শুক্রবার, ১০ জুলাই, ২০২০, ১০:৩৪ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক:

‘বাবা, মা, রানে ও আমি কোভিট পজিটিভ। স্বেচ্ছা কোয়ারেন্টিনে।’ টুইটারে এভাবেই নিজের কোভিট–১৯ পজিটিভের খবর জানালেন পশ্চিম বাংলার জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। জানা গেছে, প্রায় ১৬ দিন আগে থেকেই তাঁদের শরীরে দেখা দিয়েছিল করোনার উপসর্গ। পরে দেখা যায় শ্বাসকষ্টের মতো উপসর্গও।

গত বুধবার মল্লিক পরিবারের সবার নমুনা সংগ্রহ করা হয়। শুক্রবার দুপুরে পজিটিভ রিপোর্ট আসে তাঁদের। খবরটি কোয়েল মল্লিক নিজেই ভক্তদের উদ্দেশে প্রকাশ করেন। কোয়েলের টুইটে রিটুইট করে তাঁদের সুস্থতা কামনা করেন জিৎ গাঙ্গুলি, প্রিয়াঙ্কা সরকার, যশ দাশগুপ্ত, বিক্রম চট্টোপাধ্যায়সহ কলকাতার বিনোদন জগতের অনেকেই। টুইট বার্তায় ‘গেট ওয়েল সুন’ মন্তব্য করেছেন টালিউডের অনেক পরিচিত মুখ। কোয়েল ও তাঁর পরিবার যাতে দ্রুত সুস্থ হয়ে ওঠেন, সে বিষয়ে প্রার্থনা করছেন কোয়েলের ভক্তরাও।

মে মাসের ৫ তারিখ পুত্রসন্তানের জন্ম দেন কোয়েল মল্লিক। তাঁর সদ্যোজাত সন্তান করোনায় আক্রান্ত কি না, সে ব্যাপারে কোয়েলের টুইটে কোনো তথ্য মেলেনি। নিজের শিশুসন্তানসহ বর্তমানে বাবার বাড়িতেই রয়েছেন কোয়েল। হোম কোয়ারেন্টিনে আছেন মল্লিক পরিবারের সব সদস্য। স্বাস্থ্য ভবন ও পুলিশ প্রশাসন অবশ্য তাঁদের সঙ্গে যোগাযোগের চেষ্টা চালাচ্ছে বলে জানা গেছে পশ্চিম বাংলার স্থানীয় সংবাদপত্রগুলো সূত্রে। এ সূত্রে আরও জানা গেছে, স্থানীয় স্বাস্থ্য দপ্তরের প্রতিবেদন অনুসারে গত ২৪ ঘণ্টায় পশ্চিম বাংলায় করোনায় আক্রান্ত রেকর্ড—১ হাজার ১৯৮ জন। কলকাতাতেই করোনায় আক্রান্ত হয়েছেন তিন শতাধিক মানুষ।

প্রসঙ্গত, এর আগে কনিকা কাপুরসহ বলিউডের বেশ কয়েকজন তারকার করোনায় আক্রান্ত হওয়ার খবর সামনে এলেও এই প্রথম কলকাতার কোনো তারকার বাড়িতে ঢুকে পড়ল মহামারি করোনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com