বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন

ই-পেপার

শিরোনাম :
শিরোনাম :
হ্যাম্পশায়ার আওয়ামীলীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আটঘরিয়ায় একদন্তে বৃষ্টির জন্য নামাজ ও মোনাজাত চিকিৎসার জন্য পরিকল্পনা মন্ত্রীর ৫০ হাজার টাকার চেক পেলেন রুবিনা ঈশ্বরদীতে রাষ্ট্রীয় মর্যাদায় জাতীয় পার্টি’র নেতা ও বীর মুক্তিযোদ্ধা হায়দার আলী’র দাফন সম্পন্ন চাটমোহরে আগুনে ৪ ঘর পুড়ে ছাই বীরগঞ্জে তীব্র তাপদাহে শ্রমজীবীদের তৃষ্ণা মেটাতে সোহেল আহমেদ অন্যন্য উদ্যোগ ঠাকুরগাঁওয়ে সাংবাদিক বিপ্লবের উপর হামলার মামলায় সুদেব মাষ্টার জেল হাজতে প্রেরণ চেয়ারম্যান প্রার্থীকে অপহরণের ঘটনায় জড়িত সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সম্পাদককে অব্যাহতি

ভাঙ্গুড়া প্রেসক্লাবের আমন্ত্রণে ওসির মত বিনিময় সভা

প্রতিনিধির নাম:
আপডেট সময়: শুক্রবার, ১০ জুলাই, ২০২০, ১২:৫১ পূর্বাহ্ণ

চলনবিলের আলো বার্তাকক্ষ:

বৃহস্পতিবার সন্ধ্যায় ভাঙ্গুড়া প্রেসক্লাবের নিয়মিত মিটিং শেষে থানায় নব যোগদানকৃত অফিসার ইনচার্জ মুহাম্মদ আনোয়ার হোসেন ও অফিসার ইনচার্জ মো: নাজমুল হক(তদন্ত)এর সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। এর আগে প্রেসক্লাবের পক্ষ থেকে তাদের আমন্ত্রণ জানানো হয়।  এতে সভাপতিত্ব করেন প্রেস ক্লাবের সভাপতি অধ্যাপক মাহবুব-উল-আলম।

স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে অনুষ্ঠিত এ সভায় ওসি মুহাম্মদ আনোয়ার হোসেন তার বক্তব্যে বলেন,ভাঙ্গুড়া থানায় তিনি নতুন হলেও এর প্রাকৃতিক পরিবেশ ইতোমধ্যে তাকে মুগ্ধ করেছে। এছাড়া এখানকার মানুষ সহনশীল,আইনের প্রতি শ্রদ্ধাশীল ও পরষ্পর সহঅবস্থানে বিশ্বাসী দেখে তিনি খুশি হয়েছেন বলে জানান। এখানকার রাজনীতিক,জনপ্রতিনিধি,সাংবাদিক ও পুলিশ এলাকার উন্নয়নে ঐক্যবদ্ধভাবে কাজ করছেন দেখেও তিনি অভিভুত হয়েছেন বলে মন্তব্য করেন। তিনি আরো বলেন,পুলিশ সর্বদা জনকল্যাণে কাজ করতে চায়,জনতার বন্ধু হিসাবে সকলকে আইনের  সহযোগিতা দিতে আগ্রহী। থানায় এসে কেউ যেন হয়রানি না হন সে বিষয়ে তিনি অধ:স্তন কর্মকর্তাদের সতর্ক নির্দশনা দিয়েছেন বলেও জানান। এ ব্যাপারে তিনি গণমাধ্যম কর্মীদের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

অফিসার ইনচার্জ (তদন্ত) মো: নাজমুল হক বলেন,এ থানায় আমার অবস্থান প্রায় ১৬ মাস। এখানে পুলিশ-জনতার মধ্যে কখনো দূরত্ব তৈরি হয়নি বলে তিনি উল্লেখ করেন। তিনি আরো বলেন,পুলিশ নিরপেক্ষ ভাবে সকলকে আইনি সহায়তা দিতে প্রস্তুত।

প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক মাহবুব-উল-আলম বলেন,এ থানায় পুলিশ এবং সংবাদকর্মীদের এক সাথে কাজ করার সংস্কৃতি দীর্ঘদিনের । এটা ভবিষ্যতেও অব্যাহত থাকার প্রত্যাশা করে তিনি আরো বলেন,প্রেস ক্লাব অবশ্যই পুলিশের ভাল কাজের মূল্যায়ন করবে।  সেই সঙ্গে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে তথ্য সরবরাহ ও ক্ষতিগ্রস্থদের দ্রুত আইন সেবা প্রদানে আরো বেশি আন্তরিক হবার আহবান জানানো হয়।

এ মত বিনিময় সভায় প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি প্রভাষক মো: গিয়াস উদ্দিন,সাধারণ সম্পাদক মো: আইনুল হক,সিনিয়র সাংবাদিক বিকাশ কুমার চন্দ,যুগ্ন সম্পাদক হেলাল খান ও আরিফুল ইসলাম স্বপন,সাংগঠনিক সম্পাদক রায়হান আলী,সাহিত্য সম্পাদক মো: সানোয়ার হোসেন,কোষাধ্যক্ষ মো: মজিবর রহমান,দপ্তর সম্পাদক হাফিজুর রহমান আনছারী,সাংবাদিক আব্দুর রহিম,মিনু রহমান খান,মানিক হোসেন,সিরাজুল ইসলাম আপন,ইকবাল হোসেন প্রমুখ গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com