রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন

ই-পেপার

নাগরপুর সূর্য আইডিয়াল স্কুলে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

ডা.এম.এ.মান্নান, স্টাফ রিপোর্টারঃ
আপডেট সময়: বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২, ৭:৪২ অপরাহ্ণ

সূর্য আইডিয়াল স্কুল স্থাপিত হয়েছে ২০০৭ খ্রিস্টাব্দে নাগরপুরের প্রাণকেন্দ্র দুয়াজানি গ্রামে। এ বিদ্যালয়টির প্রতিষ্ঠাতা ও প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক তরুন প্রজন্মের অহংকার, বাংলাদেশ কিন্ডারগার্টেন স্কুল এন্ড কলেজ ঐক্য পরিষদ নাগরপুর উপজেলা শাখা ও নাগরপুর উপজেলা কিন্ডারগার্টেন সমিতির বিপ্লবী সংগ্রামী সাধারণ সম্পাদক, তরুণ শিক্ষাবিদ জনাব মো: গোলাম মোস্তফা (গোলাম) এম এস এস- রাষ্ট্রবিজ্ঞান।
বিদ্যালয়টি নাগরপুর উপজেলার অন্যতম একটি শিক্ষা প্রতিষ্ঠান। নাগরপুর উপজেলার চারটি শাখা- দুয়জানি শাখা,কাঠুরি শাখা, কাশাদহ শাখা এবং খোরশেদ মার্কেট শাখায় একযোগে শিক্ষা কার্যক্রম পরিচালিত হচ্ছে। এছাড়া কাঠুরি শাখায় ষষ্ঠ শ্রেণি হতে দশম শ্রেণী পর্যন্ত সকল বিষয় কোচিং কার্যক্রম পরিচালিত হচ্ছে।
সর্বশেষ করোনা মহামারীর পূর্বে সমাপনী পরীক্ষা এর ১০০% পাস এবং ১৬ জন এ প্লাস ও ৪জন বৃত্তি ২ জন ট্যালেন্টপুল ও ২জন সাধারণ গ্রেডে বৃত্তি প্রাপ্তির বিশেষ রেকর্ড অর্জন করেছে সূর্য আইডিয়াল স্কুল। এছাড়া সহশিক্ষা কার্যক্রম মহান স্বাধীনতা দিবস, মহান বিজয় দিবসে নাগরপুর উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত কুচকাওয়াজ ও ডিসপ্লে তে টানা ২৩ বার প্রথম স্থান অধিকারের গৌরব অর্জন করেছে যা অন্য কোন শিক্ষাপ্রতিষ্ঠান করতে পারেনি।
মহামারী করোনা প্রকোপ কাটিয়ে সকলকে সাথে নিয়ে পুরো উদ্যমে সামনের দিকে এগিয়ে যাচ্ছে সূর্য আইডিয়াল স্কুল। এরই ধারাবাহিকতায় ২৭ জুলাই বুধবার সকাল ১০ ঘটিকায় সূর্য আইডিয়াল স্কুল এর প্রধান কার্যালয় দুয়াজানি শাখায় ২য় সেমিস্টার পরীক্ষা ২০২২ এর ফলাফল এবং অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের সম্মানিত প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক তরুন প্রজন্মের অহংকার,নাগরপুর উপজেলার বিশিষ্ট শিক্ষাবিদ জনাব গোলাম মোস্তফা (গোলাম) সহ শিক্ষা প্রতিষ্ঠানের সম্মানিত সকল শিক্ষক শিক্ষিকা মন্ডলী।
এছাড়া সম্মানিত অভিভাবক অভিভাবিকা মন্ডলীর স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ অনুষ্ঠানকে সাফল্যমন্ডিত করে তোলে।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সূর্য আইডিয়াল স্কুল এর কোচিং শাখার সম্মানিত পরিচালক ও বাংলাদেশ কিন্ডারগার্টেন স্কুল এন্ড কলেজ ঐক্য পরিষদ, নাগরপুর উপজেলা শাখা এবং নাগরপুর উপজেলা কিন্ডারগার্টেন সমিতির সহ: সাধারণ সম্পাদক কাজী মোস্তফা রুমি। সম্মানিত প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক বক্তব্যে বিদ্যালয় পরিচিতি ও ছাত্রছাত্রীদের পড়াশোনার বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন। এছাড়া সম্মানিত অভিভাবক অভিভাবিকা মন্ডলী বিদ্যালয় পরিচালনার জন্য বিভিন্ন রকম সুন্দর,গঠন মূলক পরামর্শ প্রদান করেছেন।
অভিভাবক সমাবেশ শেষে ২য় সেমিস্টার পরীক্ষা ২০২২ এর ফলাফল ঘোষণা করা হয়। ২য় সেমিস্টার পরীক্ষার ফলাফল ছাত্র-ছাত্রীরা হাতে পেয়ে আনন্দ ও উৎফুল্লতা প্রকাশ করেছে এবং ছাত্রছাত্রীর মধ্যে একরকম উৎসবমুখর মনোভাব দেখা গিয়েছে। সবশেষে সম্মানিত প্রধান শিক্ষক জনাব গোলাম মোস্তফা (গোলাম) সকল অভিভাবক অভিভাবিকা এবং সকল ছাত্র-ছাত্রীদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com