শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন

ই-পেপার

অভয়নগরের গর্ভ মোঃ ফারুক হোসেন

প্রতিনিধির নাম:
আপডেট সময়: সোমবার, ৬ জুলাই, ২০২০, ৮:৫৪ অপরাহ্ণ

মোঃ কামাল হোসেন অভয়নগর যশোর:

অভয়নগর নওয়াপাড়া পৌরসভার ৫নং ওয়ার্ডের বার বার নির্বাচিত সাবেক কাউন্সিলার, নওয়াপাড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি ও নওয়াপাড়া ইনস্টিটিউট এর সাবেক সম্পাদক এবং গণ মানুষের ভালবাসার সিক্ত সে হল আমাদের ফারুক হোসেন ভাই তার নিজ এলাকার মসজিদ নির্মান কাজে অর্থের সহযোগিতার পাশাপাশি এবার তিনি নিজে শ্রম দিয়ে এক অতুলনীয় দৃর্ষ্টান্ত স্থাপন করলেন।

 

তাই তার সম্পর্কে দুটি কথা না বলে পারলাম না। আসলে ফারুক হোসেন ভাই কে যারা চিনে ও জানে তারাই শুধু বলবে একজন জন প্রতিনিধি হয়েও জনগনের সংগে কতোটা মিশতে হয় যাহা তিনি মানুষকে দেখিয়ে চলেছেন, তিনি একজন সাদা সিদে অহংকার মুক্ত মানুষ। এক কথায় যদি কেহ কোনো ভাল মানুষের উদাহরণ চাই। তাহলে আমি যে নাম গুলো বলবো তার ১ম নামটাই আসবে ফারুক হোসেন ভাই যাহার ভাল কাজের উদাহরণ লিখে শেষ হবেনা। ফারুক হোসেন ভাই এর মতো মানুষ পৃথিবীতে আছে বলেই হয়তো মানুষ মানুষের প্রতি আজও আস্থা রাখে।

 

ব্যাক্তগত জীবনে তিনি একজন বাংলাদেশ আওয়ামলীগের রাজনীতির সাথে জড়িত। অভয়নগর উপজেলার জনগনের নয়নের মণি হয়ে আছেন যীনি তিনি হলেন আমাদের ফারুক হোসেন ভাই, মহান আল্লাহুর নিকট প্রথনা ফারুক হোসেন ভাই কে দৃর্ঘআয়ু দান করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর