মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন

ই-পেপার

নাটোরের নলডাঙ্গা থানার ওসি শফিকুল ইসলামের ঈদ শুভেচ্ছা

মোঃ জামিল হায়দার জনি, নলডাঙ্গা প্রতিনিধিঃ
আপডেট সময়: সোমবার, ২ মে, ২০২২, ৮:২৯ অপরাহ্ণ
ছবি:নলডাঙ্গা থানার ওসি শফিকুল ইসলাম।

নাটোরের নলডাঙ্গা থানার অফিসার ইন-চার্জ (ওসি) শফিকুল ইসলাম, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নলডাঙ্গাবাসী সহ দেশ-বিদেশে অবস্থানরত সর্বস্তরের জনসাধারণকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা, অন্তরের অন্তস্তল থেকে আন্তরিক মোবারকবাদ ও ঈদ মোবারক জানিয়েছেন।
বিবৃতিতে শফিকুল ইসলাম বলেন, ‘মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মধ্যে আসে পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।
ঈদ সকলের জিবনে বয়ে আনুক অনাবিল সুখ, সমৃদ্ধিও ভ্রাতৃত্ব। প্রতি বছর ঈদ আমাদের জীবনের সব আনন্দ,প্রেম-প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে আসে। পবিত্র ঈদুল ফিতরের মহিমায় উদ্ভাসিত হয়ে উঠুক সকল মুসলিম উম্মার জীবন। পবিত্র ঈদুল ফিতরের এই আনন্দময় দিনে মানুষে মানুষে প্রীতি ও বন্ধনের মাধ্যমে হিংসা, বিদ্বেষ ভূলে প্রীতীর বন্ধনে আবদ্ধ হওয়া। ঈদের দিনটি ধনী-গরিব, আশরাফ-আতরাফ নির্বিশেষে সবাইকে এক কাতারে দাঁড় করায়। ঈদের আনন্দ ছড়িয়ে পড়ে সবার মাঝে, গ্রামগঞ্জে, সারা বাংলায়, সারা বিশ্বে। এ দিন সকল শ্রেণিপেশার মানুষ ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন।
ঈদ সবার মধ্যে গড়ে তুলে সৌহার্দ, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ইসলামের মর্মার্থ ও অন্তর্নিহিত তাৎপর্য মানবতার মুক্তির দিশারি হিসেবে দিকে দিকে ছড়িয়ে পড়ুক। শান্তি আর সৌহার্দে ভরে উঠুক বিশ্ব। এদিক থেকে ঈদ কেবল আনন্দের বার্তাই নিয়ে আসে না, উদ্ভাসিত হয় ইসলামের সাম্যের এক বড় পরিচয়ে। পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে বয়ে আনুক সুখ শান্তি ও আনন্দের বার্তা এই প্রত্যাশা করি সবাইকে ঈদ মোবারক। 

 

#CBALO/আপন ইসলাম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com