মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন

ই-পেপার

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র চেয়ারম্যানের ঈদ শুভেচ্ছা জ্ঞাপন

ডা.এম.এ.মান্নান, স্টাফ রিপোর্টারঃ
আপডেট সময়: সোমবার, ২ মে, ২০২২, ৫:৪২ অপরাহ্ণ

সকল সাংবাদিক, দেশবাসী সহ প্রবাসীদের পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) -এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান (তোতা)।
শুভেচ্ছা বার্তায় তরুণ-যুবক, ছাত্র-শিক্ষক, আলেম- ওলামা, ব্যবসায়ী, কৃষক-শ্রমিক, মেহনতি মজলুম জনতা, পেশাজীবি সংগঠন, প্রবাসী রেমিটেন্স যোদ্ধা, সমাজকর্মী, সংবাদকর্মী, মানবাধিকার কর্মী, আত্মীয় স্বজন শুভাকাঙ্ক্ষীসহ সকল দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও সালাম জানিয়ে তিনি বলেন- দীর্ঘ একমাস সিয়াম সাধনার পরেই এলো আবার খুশির ঈদ।
ঈদের দিন হলো মুসলমানদের জন্য আনন্দ এবং খুশির দিন। শরিয়তের সীমারেখার মধ্যে ঈদের আনন্দ, খুশী উদযাপনে কোনো প্রকার বাধা নেই। তবে ইসলামবিরোধী কর্মকাণ্ড ও পশ্চিমা অপসংস্কৃতিতে গা ভাসিয়ে ঈদ আনন্দ উদযাপন করা সম্পূর্ণ হারাম। তবে আমাদের দেশে বর্তমানে দ্রব্যমূল্যের অস্বাভাবিক বৃদ্ধির কারণে গরিব-দুঃখীরা বড় কষ্টে জীবনযাপন করছে। তাদের ঘরে আজ নেই ঈদের কোনো আনন্দ, খুশির আমেজ। তাই সেসব গরিব-দুঃখী, অসহায়দের মুখে হাসি ফোঁটাতে সমাজের ধনী ব্যক্তিদের এগিয়ে আসার আহ্বান করছি।
অসহায় মানুষকে সহযোগিতার মাধ্যমে এবার ঈদুল ফিতরের আনন্দকে ভাগাভাগি করতে এবং রমজান মাসের প্রকৃত শিক্ষা ব্যক্তি, সমাজ, পরিবার ও রাষ্ট্রীয় জীবনে প্রতিফলন ঘটিয়ে দেশে কল্যাণকামী সরকার বা নেতৃত্ব প্রতিষ্ঠায় সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে-আরো বলেন, ঈদুল ফিতরের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক বিশ্ব সমাজ। দেশপ্রেম আর মানবতাবোধের বহ্নিশিখায় জেগে উঠুক প্রতিটি মানব হৃদয়।
নতুন প্রাণের সঞ্চার হোক দিগন্তজুড়ে।
সকল দুঃখ কষ্ট ভুলে হোক এবারের ঈদ।
ঈদ মানে খুশি ঈদ মানে আনন্দ।
আনন্দ হাসিখুশির মাধ্যমে
সকল প্রকার ভেদাভেদ-দ্বন্দ্ব ভুলে আমরা যেন ঈদ উদযাপন করি। দেশবাসী সহ সকলকে জানাই সালাম ও পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা। ঈদ মোবারক।

 

 

#CBALO/আপন ইসলাম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com