মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন

ই-পেপার

নাটোর জেলা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন- এমরান সোনার

মোঃ জামিল হায়দার জনি, নলডাঙ্গা প্রতিনিধিঃ
আপডেট সময়: সোমবার, ২ মে, ২০২২, ৫:৪০ অপরাহ্ণ
ছবি: এমরান সোনার

ঈদ মানে খুসি, ঈদ মানে আনন্দ,ঈদ আসে ভুলিয়ে দিতে সকল বিভেদ দ্বন্দ্ব,ঈদ মানে ভুলে যাওয়া যতো দুঃখ ভয়, ঈদের মত সকলের জীবন টা হোক দীপ্তিময়। ❝ ঈদ মোবারাক ❞
নাটোর জেলা ও দেশবাসীকে ঈদের অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, সদস্য ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি বাংলাদেশ আওয়ামী লীগের নেতা, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের জনপ্রিয় সাবেক সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধার সন্তান এমরান সোনার।
এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, দীর্ঘ একমাস সিয়াম সাধনার পরে মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে নিয়ে আসুক আনন্দের বার্তা। পবিত্র ঈদুল ফিতর ধনী-গরিব, উচু- নিচু নির্বিশেষে সকল মানুষকে এক কাতারে দাঁড় করায়। হানাহানি, হিংসা,বিদ্বেষ ও তিক্ততার গ্লানি থেকে মানুষের মনকে এক স্বর্গীয় শান্তি ও সস্প্রীতির চেতনা দান করে ঈদের উৎসব । পবিত্র রমজান আমাদের যে সংযম ও ত্যাগের শিক্ষা দেয় তা যেন প্রতিটা মানুষের জীবনে প্রতিফলিত হয়।
ধনী, গরীব নির্বিশেষে সকল মুসলমান যেন ঈদের আনন্দ সমান ভাবে ভাগাভাগি করে এ প্রত্যাশা করেন তিনি।
বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মতো আমরা দলীয় নেতা কর্মীরা জনস্বার্থে কাজ করে যাচ্ছি।
তিনি আরো বলেন, আমি, আমার প্রাণপ্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ ও  মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরের প্রীতি ও শুভেচ্ছা জ্ঞাপন করছি। নাটোর জেলার সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও নাটোর জেলার সর্বস্তরের জনসাধারণকে জানাই ঈদ মোবারক। ঈদ সবার জীবনে অনাবিল  সুখ-শান্তি ও সমৃদ্ধি নিয়ে আসুক। 

 

#CBALO/আপন ইসলাম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com