মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন

ই-পেপার

ইউনিয়ন বাসীকে অগ্রীম ঈদের শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান হুমায়ূন কবির লিটন

স্টাফ রিপোর্টারঃ 
আপডেট সময়: রবিবার, ১ মে, ২০২২, ১২:৩১ অপরাহ্ণ
ছবি:বড়পাঙ্গাসী ইউপি চেয়ারম্যান জনাব মোঃ হুমায়ুন কবির লিটন।
ছবি:বড়পাঙ্গাসী ইউপি চেয়ারম্যান জনাব মোঃ হুমায়ুন কবির লিটন।

উল্লাপাড়া উপজেলার ৪নং বড়পাঙ্গাসী ইউনিয়নের নেতাকর্মীদের ও সর্বস্তরের জনগনদের পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অন্তরের অন্তস্তল থেকে আন্তরিক মোবারকবাদ ও ঈদ মোবারক জানিয়েছেন অত্র  ইউনিয়ন পরিষদের সন্মানিত চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জনাব মোঃ হুমায়ুন কবির লিটন।
শুভেচ্ছা বার্তায় তিনি বলেন- ‘মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মধ্যে আসে পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। তিনি বলেন, ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। পবিত্র ঈদুল ফিতরে সৌহার্দ্য-সম্প্রীতি আর ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।
 ঈদ সকলের জিবনে বয়ে আনুক অনাবিল সুখ, সমৃদ্ধিও ভ্রাতৃত্ব। প্রতি বছর ঈদ আমাদের জীবনের সব আনন্দ, প্রেম-প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে আসে।পবিত্র ঈদুল ফিতরের মহিমায় উদ্ভাসিত হয়ে উঠুক সকল মুসলিম উম্মার জীবন।
 পবিত্র ঈদুল ফিতরের এই আনন্দঘন দিনে মানুষে মানুষে প্রীতি ও বন্ধনের মাধ্যমে হিংসা, বিদ্বেষ ভূলে প্রীতির বন্ধনে আবদ্ধ হওয়া।
ঈদের দিনটি ধনী-গরিব, আশরাফ-আতরাফ নির্বিশেষে সবাইকে এক কাতারে দাঁড় করায়। ঈদের আনন্দ ছড়িয়ে পড়ে সবার মাঝে, গ্রামগঞ্জে, সারা বাংলায়, সারা বিশ্বে।
 এ দিন সকল শ্রেণিপেশার মানুষ ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন। ঈদ সবার মধ্যে গড়ে তুলে সৌহার্দ, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।
ইসলামের মর্মার্থ ও অন্তর্নিহিত তাৎপর্য মানবতার মুক্তির দিশারি হিসেবে দিকে দিকে ছড়িয়ে পড়ুক। শান্তি আর সৌহার্দে ভরে উঠুক বিশ্ব।
  ঈদ শুধু  আনন্দের বার্তাই নিয়ে আসে না, উদ্ভাসিত হয় ইসলামের সাম্যের এক বড় পরিচয়ে। পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে বয়ে আনুক সুখ শান্তি ও আনন্দের বার্তা, ঈদ মোবারক। 

#CBALO/আপন ইসলাম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com