মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:২৭ অপরাহ্ন

ই-পেপার

ঝালকাঠি সদর হাসপাতালে ১১শত কীট দিলেন ব্যবসায়ী ছবির হোসেন

প্রতিনিধির নাম:
আপডেট সময়: সোমবার, ২৯ জুন, ২০২০, ৬:৫৮ অপরাহ্ণ

রিয়াজুল ইসলাম বাচ্চু, ঝালকাঠি:
ঝালকাঠি সদর হাসপাতালে ১১ শত কীট দিলেন ব্যবসায়ী ছবির হোসেন। ঝালকাঠি সদর হাসপাতালে যখন কীট সংকটে করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ বন্ধ হয়ে পড়ে ছিলো ঠিক সে সময় ২ হাজার ১শত কীট দিয়ে সহায়তা করলেন ঝালকাঠির  সমাজ সেবক মো: ছবির হোসেন।
সোমবার সকালে ঝালকাঠি সদর হাসপাতালের কর্তৃপক্ষের কাছে তিনি নিজের অর্থায়নে কীট তুলে দেন। ঝালকাঠি ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাক্তার মো: আবুয়াল হাসান কীট গ্রহণ করেন। তিনি বলেন, এ কীট পেয়ে করোনার নমুনা সংগ্রহে বিশেষ উপকৃত হলাম। তিনি ঝালকাঠি স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে  ছবির হোসেনকে ধন্যবাদ জানান।
  ছবির হোসেন বলেন, গত ৩দিন ধরে কীট সংকটে সদর হাসপাতালে করোনার নমুনা সংগ্রহ বন্ধ হয়ে পড়ে। বিষয়টি আমি জানতে পারি। এরপর এক হাজার একশ কীট কিনে হাসপাতালে দেই। মানুষের জন্য কিছু করতে পেরে নিজেকে ধন্য মনে হচ্ছে। আমি চাই করোনার এই মাহামারীর সময় সমাজের স্বচ্ছল ব্যক্তিরা মানুষের জন্য এগিয়ে আসুক।
 ছবির হোসেন বিগত দিনেও এরকম মানবিক কাজে বিভিন্নভাবে এগিয়ে এসেছেন। তিনি গতবছর ঝালকাঠির হিয়া নামের একটি মেয়ে কে চিকিৎসার জন্য নগদ অর্থ  দিয়ে সহায়তা করেন। করোনার এই দূর্যোগকালিন সময়ে বিভিন্নভাবে সাধারণ মানুষকে সহায়তা করেছৈ। খাদ্য সহায়তা থেকে শুরু করে গৃহহীনকে গৃহ নির্মাণ করে দিয়েছেন এই মানবিক কর্মী ছবির হোসেন।
উল্লেখ্য ছবির হোসেনের পিতা ঝালকাঠির চাদকাঠি এবায়দুল্লাহ জামে মসজিদের প্রতিষ্ঠাতা ও ইমাম ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর