রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন

ই-পেপার

স্বর্ণপদকপ্রাপ্ত চেয়ারম্যান শেখ আনোয়ারকে আবারও নৌকার মাঝি হতে চান

মাসুদ রানা, আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি:
আপডেট সময়: বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১, ৫:২৬ অপরাহ্ণ

শেখ আনোয়ার বর্তমান চেয়ারম্যান। তিনি বিভিন্ন সামাজিক ও উন্নয়নমূলক কর্মকান্ডের স্বীকৃতি স্বরূপ বিভিন্ন পুরষ্কার, সম্মাননা স্মারক ও পদক পেয়েছেন। যেমন- মহান স্বাধীনতা দিবস সম্মাননা পদক-২০১৮, শেরে বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদ পদক, বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম কর্তৃক স্বর্ণপদকপ্রাপ্ত, হিউম্যান রাইটস পিস এ্যাওয়ার্ড- ২০১৮, হিউম্যান রাইটস পিস এ্যাওয়ার্ড শিশু কল্যাণ পরিষদ- ২০১৮, দানবীর হাজী মুহাম্মদ মহসীন সম্মাননা পদক-২০২১ সহ বিভিন্ন পুরষ্কারে ভূষিত হন। এরই ধারাবাহিকতায় ইউনিয়নের অসমাপ্ত কাজ সম্পূন্ন করতে এবং এই উন্নয়নের অগ্রযাত্রা অব্যহত রাখতে আসন্ন ইউপি নির্বাচনে লক্ষীপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে আবারও বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশা করেন তিনি।

স্বর্ণপদকপ্রাপ্ত চেয়ারম্যান শেখ আনোয়ারকে আবারও নৌকার হিসেবে দেখতে চান লক্ষীপুর ইউনিয়নবাসি। তাদের প্রানের দাবি এই স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যানকে আমরা আবারও নৌকার সোনার মুকুট পড়াতে চাই। তবে লক্ষীপুর ইউনিয়নবাসির দাবি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে নৌকার কান্ডারি শেখ আনোয়ারকেই নৌকা প্রতিক দিলে আমরা লক্ষীপুর ইউনিয়নে বিপুল ভোটে বিজয়ী করব ইনশাআল্লাহ।

উন্নয়নের অগ্রযাত্রা অব্যহত রাখতে পাবনার আটঘরিয়া উপজেলার লক্ষীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আবারও চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন ও নৌকা প্রতীক পেতে চান আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বর্তমান জনপ্রিয় ইউপি চেয়ারম্যান শেখ আনোয়ার। তিনি গত ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসাবে নৌকা প্রতীকে ভোট যুদ্ধে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যে তিনি আবারও চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসাবে জনমত সৃষ্টির ল¶ে মাঠে নেমেছেন বলে জানা গেছে।

শেখ আনোয়ার বলেন, আমি জন্ম সূত্রে আওয়ামীলীগ পরিবারের সন্তান। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে ছাত্রজীবন থেকে শুরু করি ছাত্র রাজনীতি। বাংলাদেশ ছাত্রলীগ, ৭ নং ওয়ার্ড,লক্ষীপুর ইউনিয়ন শাখার সভাপতি ও পরবর্তীতে সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, লক্ষীপুর ইউনিয়ন শাখা, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগের গুরুত্বপূর্ণ পদে সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন। বর্তমানে ১নং সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ, লক্ষীপুর ইউনিয়ন শাখা ও আটঘরিয়া উপজেল আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন।

 

 

#চলনবিলের আলো / আপন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর