রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন

ই-পেপার

একদন্ত ইউনিয়ন মানুষের ভাগ্য বদলাতে আবারও চেয়ারম্যান হিসেবে দেখতে চান ইসমাইল সরদারকে

মাসুদ রানা, আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি:
আপডেট সময়: বুধবার, ২০ অক্টোবর, ২০২১, ১:৪৬ অপরাহ্ণ

পাবনার আটঘরিয়া উপজেলার একদন্ত ইউনিয়ন মানুষের ভাগ্য বদলাতে আবারও চেয়ারম্যান হিসেবে দেখতে চান বর্তমান ইউপি চেয়ারম্যান ইসমাইল সরদারকে। তার বর্তমানে এই ইউনিয়নে চেয়ারম্যান হিসেবে ব্যাপক জনপ্রিয়তা এখন আকাশ ছোঁয়া। তবে আগামী ইউপি নির্বাচনে নৌকা প্রতিক নিয়ে বিপুল ভোটে বিজয়ী করবেন বলে দাবি একদন্ত ইউনিয়নবাসির। তার অসমাপ্তি কাজ গুলো সমাপ্ত করার জন্য এই ইউনিয়নবাসি পুনরায় তাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চান।

ইসমাইল সরদার জানান, ১৯৬৬ সালে ছাত্র জীবনে ছাত্রলীগ সক্রিয় কর্মী ছিলাম, ১৯৭০ সালে জাতীয় সংসদ নির্বাচনে ছাত্রলীগ হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এ্যাডভোকেট আমিন উদ্দিনের পক্ষে সভা সমাবেশ এবং ১৯৭১ সালে স্বাধীনত যুদ্ধের সময় একদন্ত ইউনিয়ন সংগ্রাম পরিষদের সদস্য ছিলেন তিনি। ১৯৭৫ সালে ১৫ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার করার পর মেজর জিয়াউর রহমানের সাময়িক আইন জারির পর পরই তাকে পাবনা জেল হাজতে রাখার পর বগুড়া ক্যান্টনমেন্ট হাজতে প্রেরণ করা হয়। সেখানে তাকে ৩ মাস রাখার পর আবার পাবনা জেল হাজতে আনা হয়। দীর্ঘ ৯ মাস জেল হাজতে থাকার পর কারামুক্তি হয়। ব্যক্তি জীবনে ১৯৮৯ সাল থেকে বর্তমান সময় পর্যন্ত আটঘরিয়া উপজেলা একদন্ত ইউনিয়ন আওয়ামীলীগের সাধার সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন তিনি।

একদন্ত ইউনিয়নবাসি বলেন, সারাদেশে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে তফসিলের ঘন্টা পড়েছে। সেই সাথে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা। এলাকার মানুষের মুখে বর্তমান চেয়ারম্যান ইসমাইল সরদারের জনপ্রিয়তা বর্তমানে সবার শীর্ষে । জনবান্ধব, স্বচ্ছ, দুর্নীতি মুক্ত, আধুনিক উন্নয়নশীল মডেল ইউনিয়ন গড়ার স্বপ্ন দেখেন তিনি। সব সময সাধারন শ্রমজীবী, গরীব অসহায় মানুষের পাশে থেকে তাদের সুখ-দুঃখের অংশীদার হয়ে কাজ করছেন। তিনি এলাকায় থেকে মাদক, বাল্যবিবাহ প্রতিরোধে রেখেছেন অসামান্য অবদান। সমাজে বিভিন্ন বিচার সালিশের তিনি উপস্থিত থেকে চৌকস বুদ্ধি ও বিচ¶ণতার মাধ্যমে উভয় প¶ের শান্তি তিনি ফিরিয়ে আনেন।

একদন্ত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এজেডএমডি আব্দুল জলিল বলেন, এখন নির্বাচনের মুহূর্ত বসন্তের কোকিলের মত অনেক হাইব্রীড প্রার্থী আগমন ঘটছে। তারা অনেক প্রতিশ্রুতি দেবেন মধুর মধুর কথা বলবেন। তাদের কথা না গলিয়ে সঠিক সৎ ও যোগ্য ব্যক্তিকে নির্বাচিত করবেন। একদন্ত ইউনিয়নের মানুষের ভাগ্য বদলাতে ও ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশা করে ইসমাইল সরদারের নৌকার প্রার্থী হিসেবে দেখতে চান।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রানিত হয়ে তার স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয় ও বাস্তবায়নে জননেত্রী দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে বাংলাদেশ আওয়ামী লীগ একদন্ত ইউনিয়নের সাধারন সম্পাদক ইসমাইল সরদার এখন জনপ্রিয়তা আঁকাশ ছোঁয়া। চেয়ারম্যান প্রার্থী হিসেবে তিনিই একমাত্র যোগ্য প্রার্থী। একদন্ত ইউনিয়নবাসি জননেত্রী দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে পুনরায় নৌকা প্রতিক দিলে বিপুল ভোটে নির্বাচিত হবেন বলে মনে করছেন এই বর্ষিয়ান আওয়ামী লীগ নেতা।

 

 

#চলনবিলের আলো / আপন

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর