শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন

ই-পেপার

চৌহালীর সীমান্তে স্বেচ্ছাশ্রমে রাস্তা মেরামত

প্রতিনিধির নাম:
আপডেট সময়: বুধবার, ১৩ মে, ২০২০, ৬:১৯ অপরাহ্ণ

চৌহালী প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের চৌহালী উপজেলার খাষকাউলিয়া গ্রামের নাগরপুর সীমান্ত এলাকায় মেঃ আব্দুল রাজ্জাক এর বাড়ি হতে নাগরপুরের ভুমুরিয়া গ্রামের মরা নদীর ওপর বাঁশের সাঁকো পর্যন্ত প্রায় ৭’শ ফিট রাস্তা মেরামত করেন স্বেচ্ছাশ্রমে এলাকার যুব সমাজ ।

গতকাল বুধবার সকালে আঃ রাজ্জাক ও ছাত্তারের নেতৃতে¦ এলাকার যুবসমাজ স্বেচ্ছাশ্রমে চৌহালীর পুর্ব এলাকা নাগরপুরের সীমান্ত এলাকার ভুমুরিয়া গ্রামে নিজ উদ্যোগে রাস্তা মেরামত করা হয়। রেজাউল করিম বলেন, আমরা চৌহালী ও নাগরপুরের সীমান্ত এলাকা হওয়ায় এখানে সরকারের কোন উন্নয়ন মুলক কাজ নজরে নেই তাই আমরা স্বেচ্ছাশ্রমে রাস্তা মেরামত করছি।

এ রাস্তায় মাটি ফেলে উচু করায় এ এলাকারমানুষ মসজিদ,স্কুল মাদ্রাস,হাট-বাজারসহ উপজেলার বিভিন্ন এলাকায় যাতায়াত করা সহজ হবে। আমরা শুনে আসছি এখানে প্রকল্প হচ্ছে অথচ কাজ নেই,রাস্তা না থাকায় আমরা জনদুর্ভোগে ভুগছি,মাহে রমজানে আমরা তারাবি নামাজ পরা কষ্ট দায়ক কারণ রাস্তায় কাদা মাটি ও পানি জমে থাকে, রাস্তা ব্যবহার অনুপযোগী।

নামাজের সার্থে আমরা এলাকার বাড়ি বাড়ি গিয়ে টাকা তুলে স্বেচ্ছাশ্রমে রাস্তার কাজ করছি। এলাকার ইলিয়াস,আবু বকর,রিপন ও শফিউদ্দিন বলেন, রাস্তায় পানি জমে থাকায় আমরা চলাচল করতে পারি না কারণ উন্নয়নমুলক কাজ না করায় এলাকা রাস্তার দুর্ভোগ,আমরা একত্রিত হয়ে স্বেচ্ছাশ্রমে কাজ করছি, এতে সরকরের উন্নয়নে অংশিদার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর