বুধবার, ২২ মে ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন

ই-পেপার

নাটোরের নলডাঙ্গায় হিট স্ট্রোকে একজনের মৃত্যু

জামিল হায়দার জনি, নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধিঃ
আপডেট সময়: মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১০:৩০ অপরাহ্ণ

নাটোরের নলডাঙ্গায় ভুট্টার জমি থেকে ভুট্টা তুলতে গিয়ে হিট স্ট্রোকে মোঃ খায়রুল ইসলাম(৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে জেলার নলডাঙ্গা উপজেলার খাজুরা উজানপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। খায়রুল ইসলাম ওই গ্রামের আব্দুর রহমানের ছেলে।
স্থানীয় ও পারিবারিক সুত্রে জানাযায়, নলডাঙ্গা উপজেলার খাজুরা উজানপাড়া গ্রামের সৌদি প্রবাসী  খায়রুল ইসলাম সকাল ১০টার দিকে তার বাড়ির পাশে নিজ জমিতে লাগানো ভুট্টা ক্ষেত থেকে ভুট্টা সংগ্রহ করতে যান। এসময় প্রচন্ড গরমে এক পর্যায়ে অসুস্থ্য হয়ে খিচুনি দিয়ে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। এসময় আশপাশের লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় কমিউনিটি ক্লিনিকের চিকিৎসক খোরশেদ আলমের কাছে নিয়ে যান। সেখানে ওই চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। হিট স্ট্রোকে খায়রুলের মৃত্যু হয়েছে বলে জানান ওই চিকিৎসক। পরিবারের লোকজন জানায়, খায়রুল ইসলাম দীর্ঘ ৭/৮ বছর ধরে সৌদি আরবে একটি কারখানায় কাজ করতেন। গত ঈদের কয়েক দিন আগে তিন মাসের ছুটি নিয়ে বাড়িতে আসেন তিনি। তার উচ্চ রক্তচাপ ছিল। মৃত্যুকালে স্ত্রী ও দুই কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। এ ঘটনায় পরিবারটিতে চলছে শোকের মাতম।
নাটোরের সিভিল সার্জন (সিএস) ডাঃ মুহাম্মদ মশিউর রহমান বিকেলে হিটস্ট্রোকে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, খাজুরা গ্রামে খায়রুল ইসলামের মৃত্যু হিটস্ট্রোকে হয়েছে বলে প্রাথমিক ভাবে নিশ্চিত হওয়া গেছে। কেননা তার মৃত্যুর ধরন অনেকটা হিটস্ট্রোকের মত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর