রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন

ই-পেপার

নান্দাইল যাত্রীবাহী বাস-ভ্যানের মুখোমুখি সংঘর্ষে আহত-২০

ফরিদ মিয়া, নান্দাইল(ময়মনসিংহ)প্রতিনিধি:
আপডেট সময়: মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩, ৯:২৬ অপরাহ্ণ

ময়মনসিংহের নান্দাইলে যাত্রীবাহী বাস ও কাভার্ডভ্যানের মুখোমুখি ভয়াবহ সংঘর্ষের ঘটনায় অন্তত ২০ যাত্রী আহত হয়েছেন। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বেলা ১১টার দিকে ময়মনসিংহ টু কিশোরগঞ্জ মহাসড়কের পালাহার আমলীতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। জানাযায়, সিলেটগামী শামীম এন্টারপ্রাইজের সাথে বিপরীতে দিক থেকে আসা ময়মমসিংহগামী আরেকটি কভার্ড ভ্যান মুখোমুখি সংঘর্ষের হলে যাত্রীবাহী শামীম এন্টারপ্রাইজ বাসটি দুমড়েমুচড়ে গিয়ে উল্টে পড়ে যায়। আর কভার্ড ভ্যানটির সামনের অংশ ক্ষত-বিক্ষত হয়। শামীম এন্ট্রারপাইজ যার নং- ঢাকা মেট্রো-ব ১৪-০৬৯৯ এবং কাভার্ডভ্যান নং- ঢাকা মেট্রো-ট ২০-৫৬৭৮। এ ঘটনায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে প্রায় দুই ঘণ্টা যাবৎ যানবাহন চলাচল বন্ধ থাকায় তীব্র যানজটের সৃষ্টি হয়।
স্থানীয়রা জানান, এ ভয়াবহ সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক গুরুতর আহত হন। নান্দাইল ফায়ার সার্ভিসের টিম এসে তার একটি পা কাটা অবস্থায় কাভার্ডভ্যান থেকে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এতে আরো অন্তত ২০ জন বাসযাত্রী আহত হয়ে বিভিন্ন হাসপাতালে ভর্তি আছেন। তবে ঘটনার পরেই বাস চালক কৌশলে গা-ঢাকা দিয়েছেন।
দুর্ঘটনার খবর পেয়ে নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার অরুন কৃষ্ণ পাল, নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল মজিদ, নান্দাইল হাইওয়ে থানার ওসি স্নেহাংশু বিকাশ সরকার, ফায়ার সার্ভিসের কর্মকর্তা সহ উপজেলার সাংবাদিক গণ ঘটনাস্থল পরির্দশন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com