সোমবার, ১৩ মে ২০২৪, ০২:২৮ অপরাহ্ন

ই-পেপার

বাগাতিপাড়া মডেল থানার নবাগত ওসির সাথে উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সৌজন্য সাক্ষাৎ

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি:
আপডেট সময়: সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩, ৪:০১ অপরাহ্ণ

নাটোরের বাগাতিপাড়া মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মো. নান্নু খান এর সাথে বাগাতিপাড়া উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১২ নভেম্বর) রাতে থানা কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম রোজ, সহ-সভাপতি আরিফুল ইসলাম তপু, সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রানা তুহিন, হাসান আলী সোহেল, দপ্তর সম্পাদক মুক্তার হোসেন, প্রচার সম্পাদক নিশাতুর রহমান, সাহিত্য সম্পাদক ইসমাঈল হোসেন ও ধর্ম সম্পাদক আকরাম আলী। এছাড়া উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সদস্য আনিসুর রহমান, আসলাম আলী, জমসেদ আলী, কামরুল ইসলাম ও মোহাম্মদ আলী।

এসময় সং¶িপ্ত বক্তব্যে নবাগত ওসি মো. নান্নু খান বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। পুলিশ ও সাংবাদিক কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজিসহ সব অপরাধ কমে যাবে। পুলিশ-সাংবাদিক এক হয়ে কাজ করলে সমাজ থেকে বেশীরভাগ অপরাধ নির্মূল করা সম্ভব হবে। অপরদিকে সাংবাদিকরা বলেন, পুলিশ-সাংবাদিক একে অপরের সহায়ক। সাংবাদিক-পুলিশ প্রকৃত অর্থে দেশ তথা জাতির মঙ্গল কামনায় কাজ করলে দেশ সোনার বাংলায় পরিণত হবে। সাংবাদিকের হাতে কোনো অস্ত্র নেই, তবুও একটি কলম হাতে নিয়ে ২৪ ঘন্টা যেন পুলিশের মতো অতন্দ্র প্রহরীর ন্যায় মানুষের সেবায় কাজ করে যাচ্ছে।

আলোচনা সভা শেষে উপজেলা প্রেসক্লাব ও দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার পক্ষ থেকে ওসি নান্নু খানকে শুভেচ্ছা স্মারক হিসেবে ২টি ক্রেস্ট উপহার দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর