শুক্রবার, ১০ মে ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন

ই-পেপার

নাটোরে অবরোধ বিরোধী মিছিল ও মোটরসাইকেল শোডাউন

মোঃ জামিল হায়দার জনি, নলডাঙ্গা প্রতিনিধি:
আপডেট সময়: শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩, ১২:০০ অপরাহ্ণ

নাটোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও  বীর মুক্তিযোদ্ধার সন্তান এমরান সোনার এর নেতৃত্বে দলীয় নেতা-কর্মীদের নিয়ে নাটোর ও নলডাঙ্গায় বিএনপি জামায়াতের ডাকা হরতাল অবরোধের বিরুদ্ধে অবরোধ বিরোধী মিছিল ও মোটরসাইকেল শোডাউন করেছেন।
তিনি, ৫৯,(নাটোর সদর ও নলডাঙ্গা উপজেলা)-২ আসনে সংসদ সদস্য পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।
বৃহস্পতিবার (০২ নভেম্বর)  বিকেল ৪টায় সদর উপজেলার ছাতনী দিয়ার নিজ বাড়ি থেকে দলীয় নেতা-কর্মী সহ ৩০০ মোটরসাইকেল নিয়ে অবরোধ বিরোধী মিছিল নিয়ে শহরে বিভিন্ন সড়ক ঘুরে নলডাঙ্গা যান এবং নলডাঙ্গা থেকে নিজ বাড়িতে এসে শোডাউনটি শেষ হয়।
তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ কর্মে আমি আমার দলীয় নেতা-কর্মীদের নিয়ে ঐক্যবদ্ধ হয়ে বিএনপি জামায়াতের  হরতাল, অবরোধ ও আন্দোলনের নামে সন্ত্রাসীকার্যকমের  বিরুদ্ধে রুখে দাঁড়াতে রাজপথে রয়েছি এবং বিএনপি জামায়াত যেনও কোনো ধরনের নাশকতা ও জনগণের ক্ষতি না করতে পারে তারজন্য দলীয় নেতা-কর্মীদের প্রস্তুত থাকার আহবান করেছি।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে পুনরায় ক্ষমতায় রাখতে জনগণের সঙ্গে গণসংযোগ, উঠন বৈঠক, পথসভার মাধ্যমে উন্নয়ন বার্তা পৌঁছিয়ে দিচ্ছি ও নৌকায় ভোট দেওয়ার জন্য আহবান করছি।
তিনি আরো বলেন, ৫৯, (নাটোর সদর ও নলডাঙ্গা উপজেলা)-২ আসনে সংসদ সদস্য পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। এছাড়া তিনি বলেন, নাটোর-২ আসনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে যাকে মনোনয়ন দিবেন তার পক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ কে ক্ষমতায় রাখতে দলীয় প্রতীক নৌকাকে বিজয় করার লক্ষ্যে দলীয় নেতা-কর্মীদের নিয়ে কাজ করে যাবো ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com