শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন

ই-পেপার

আগৈলঝাড়ায় এক রাতে দু’টি বিদ্যালয় ও ছয়টি বাড়িতে চুরি হয়েছে এলাকাবাসীরা চোর আতংকে ভুগছে, পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে

রুবিনা আজাদ, আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল:
আপডেট সময়: সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২, ২:৪৭ অপরাহ্ণ

বরিশালের আগৈলঝাড়ায় চুরি হিড়িক পরেছে। রবিবার রাতে দু’টি বিদ্যালয় ও ছয়টি বাড়িতে গ্রীল ভেঙ্গে ও তালা ভেঙ্গে, দরজায় বাইরে থেকে তালা দিয়ে এসব চুরির ঘটনা ঘটেছে। এলাকাবাসীরা চোর আতংকে ভুগছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার রাতে উপজেলার রাজিহার মাধ্যমিক বিদ্যালয় ও রাজিহার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কলাসিপল গেটে ভেঙ্গে চোরের দল দরজার হ্যাজবোল্ট ভেঙ্গে রুমে প্রবেশ করে মুল্যবান কাগজপত্র তছনছ করে এবং নগদ অর্থসহ চুরি করে নিয়ে যায়্ একই রাতে রাজিহার গ্রামের সুজিত হালদার, সাবেক শিক্ষক রাম কৃষ্ণ দাশ, মতি লাল পান্ডে, বসুন্ডা গ্রামের শওকত হোসেন, ইমরুল মিয়া ও দাস বাড়ির মন্দিরের তালা ভেঙ্গে মূল্যবান মালামাল নিয়ে গেছে সংঘবদ্ধ চেরের দল। ওই রাতে রাজিহার গ্রামের বাবুল হাওলাদারকে বাইরে থেকে দরজায় তালা দিয়ে চুরির চেষ্টা চালায়, টের পেয়ে লোকজন ডেকে রক্ষা পায় সে।

থানার ওসি (তদন্ত) মো. মাজহারুল ইসলাম সাংবাদিকদের চুরি ঘটনার সত্যাতা স্বীকার করে জানান, সোমবার সকালে খবর পেয়ে এসআই শফিক ঘটনাস্থল পরিদর্শন করেছে। রাজিহার মাধ্যমিক বিদ্যালয় থেকে ৮/৯ হাজার টাকা ও রাজিহার সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে ১হাজার ২শ টাকা চুরি হয়েছে বলে স্কুলের প্রধান শিক্ষকদয় তাকে জানিয়েছেন। ওই দুটি চুরির ঘটনায় দুটি স্কুল থেকে থানায় লিখিত অভিযোগ পেে ছেন জানিয়ে আরও বলেন, অন্যান্য বাড়ি চুরির ঘটনা ঘটলেও উল্লেখযোগ্য কোন মালামাল চুরি হয়নি। এসব ঘটনায় থানায় কেউ লিখিত অভিযোগ করেনি। রাত্রীকালিন পুলিশ টহল আরও বাড়ানোর কথাও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর