শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:০৭ অপরাহ্ন

ই-পেপার

পাটকল বন্ধ ও স্বাস্থ্যখাতের দূর্নীতির প্রতিবাদে বরিশালে মানববন্ধন

প্রতিনিধির নাম:
আপডেট সময়: সোমবার, ৬ জুলাই, ২০২০, ৭:৪৪ অপরাহ্ণ

আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল:
রাষ্ট্রীয় পাটকল বন্ধের প্রতিবাদে ও স্বাস্থ্য খাতের দূর্নীতি, অব্যবস্থাপনা ও লুটপাঠ বন্ধ করে বিনামূল্যে করোনা টেস্ট নিশ্চিত করার দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল এগারটায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে নগরীর সদররোডে মানববন্ধন কর্মসূচি পালন করে ছাত্রমৈত্রীর জেলা ও মহানগর শাখার নেতাকর্মীরা।

বৈরী আবহাওয়া উপেক্ষা করে ঘন্ট্যাব্যাপী মানববন্ধন শেষে ছাত্রমৈত্রীর মহানগর শাখার সভাপতি শামিল শাহরুখ তমালের সভাপতিত্বে বক্তব্য রাখেন ওয়াকার্স পার্টির জেলা কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য মোজাম্মেল হক ফিরোজ, জাতীয় শ্রমিক ফেডারেশনের জেলা সভাপতি মো. জাকির হোসেন, ছাত্রমৈত্রীর কেন্দ্রীয় সহ-সভাপতি সুজন আহমেদ, জেলা সভাপতি মিন্টু দে প্রমুখ।

এসময় বক্তারা রাস্ট্রীয় পাট কল বন্ধ না করে আধুনিকায়ন করে পুনরায় চালু করে দূর্নীতিবাজ কর্মকর্তাদের ছাটাই ও শ্রমিকদের পুনরায় পাটকলে কাজের সুযোগ তৈরি ও স্বাস্থ্য খাতের চরম দূর্নীতি, অব্যবস্থাপনা প্রতিরোধ করে বিনামূল্যে করোনা টেস্টসহ স্বাস্থ্য সেবা নিশ্চিত করার দাবী জানান।
একইদিন উদীচী জেলা শিল্প গোষ্ঠীর আয়োজনে বেলা ১২টায় অশ্বিনী কুমার টাউন হলের সামনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

উদীচী জেলা সংসদের সভাপতি সাংবাদিক সাইফুর রহমান মিরনের সভাপতিতে বক্তব্য রাখেন সাবেক সভাপতি এ্যাডভেকেট বিশ্বনাথ দাস মুন্সী, কবিতা আবৃতি পরিষদ সভাপতি আজমুল হোসেন লাবু, উদীচী সংসদ সাধারন সম্পাদক স্নেহাংশ কুমার বিশ্বাস, নাট্য সংগঠন উত্তরনের সভাপতি মোঃ শাহেদ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর