শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন

ই-পেপার

নলডাঙ্গায় এইচ বিবি রাস্তার কাজ উদ্বোধন 

মোঃ জামিল হায়দার জনি, নলডাঙ্গা প্রতিনিধিঃ
আপডেট সময়: সোমবার, ৪ জুলাই, ২০২২, ১২:০৪ অপরাহ্ণ

নাটোরের নলডাঙ্গা উপজেলার বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নের হরিদা খলসী গ্রামের দীঘির পাড় হতে শাকিলের বাড়ি পযন্ত এইচ বিবি করণ রাস্তার কাজের শুভ উদ্বোধন করেন,নলডাঙ্গা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও নলডাঙ্গা উপজেলা যুব মহিলা লীগের সভাপতি শিরিনা আক্তার।
সোমবার(০৪ জুলাই) সকাল ০৯টার দিকে উপজেলার হরিদা খলসী গ্রামের দীঘির পাড়া এইচ বিবি(৮২ মিনিটার/২৬৯ ফুট) রাস্তা কাজের উদ্বোধন অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন, নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি রইচ উদ্দিন রুবেল,বিপ্রবেলঘড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোজ্জাফল হোসেন নিউটন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইয়াদ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ফেরদৌস হোসেন সরদার, নাটোর জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের যুগ্ম সাধারণ সম্পাদক জামিল হায়দার জনি সহ প্রমূক।
বর্ষা মৌসুমে এই রাস্তা দিয়ে প্রচুর কষ্ট করে চলাফেরা করতে হয়। এমনকি বর্ষার সময় স্কুলেও যেতে পারে না শিক্ষার্থীরা। দিঘীর পাড়া বাসিন্দাদের দাবি ছিল এই রাস্তা নির্মাণের। মুলত এজন্যই কাবিটা প্রকল্প থেকে এইচ বিবি করন রাস্তা নির্মাণ করে দেওয়া হচ্ছে। পাড়ার একাধিক বয়োজ্যেষ্ঠ ব্যক্তিরা জানান, এই রাস্তার জন্য অনেক আবেদন করা হয়েছিল। কারন আবাদি ফসল এবং জরুরি রোগী মেডিকেলে নিতে হলে পাকা রাস্তায় রাখতে হয় গাড়ি। রাস্তাটি হলে অন্তত ২/৩ শত লোকজন উপকৃত হবেন। এসময় গ্রামের জনসাধারণরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com