রবিবার, ১৯ মে ২০২৪, ১২:২০ অপরাহ্ন

ই-পেপার

ছাত্রলীগ নেতা এনামুল হকের মৃত্যুতে শোক ও দোষীদের শাস্তির দাবী সিরাজগঞ্জ জেলা আ.লীগের

প্রতিনিধির নাম:
আপডেট সময়: রবিবার, ৫ জুলাই, ২০২০, ৬:১৭ অপরাহ্ণ

সিরাজগঞ্জ প্রতিনিধি:

বাংলাদেশ ছাত্রলীগ, সিরাজগঞ্জ জেলা শাখার সহ-সম্পাদক ও কামারখন্দ উপজেলার সরকারি হাজী কোরপ আলী মেমোরিয়াল ডিগ্রি কলেজ শাখার সভাপতি মো. এনামুল হক বিজয়ের মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ, সিরাজগঞ্জ জেলা শাখার সকল নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছে। একই সঙ্গে নিরপেক্ষ তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদেরও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছে নেতৃবৃন্দ।

রোববার দুপুরে (৫ জুলাই) সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস ও সাধারণ সম্পাদক ভারপ্রাপ্ত অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি এক শোক বার্তায় বলেন, এনামুলের মৃত্যুতে আমরা অত্যন্ত মর্মাহত ও শোকাহত। বাংলাদেশ আওয়ামী লীগ, সিরাজগঞ্জ জেলা শাখার সকল নেতৃবৃন্দের পক্ষ থেকে মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি এবং মহান আল্লাহ তায়ালার কাছে তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। দোয়া করি আল্লাহ তায়ালা যেনো তাঁকে বেহেশত নসিব করেন। একই সঙ্গে নিরপেক্ষ তদন্তের মাধ্যমে এনামুলের উপর হামলায় জড়িতদেরও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাই।

গত ২৬ জুন (শুক্রবার) সিরাজগঞ্জ শহরের বাজার স্টেশন এলাকায় সন্ত্রাসী হামলার শিকার হয় ছাত্রলীগ নেতা এনামুল। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকার জাতীয় নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রোববার বেলা সাড়ে ১১টায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর