সোমবার, ০৬ মে ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন

ই-পেপার

গোপালপুরে এমপি’র নানামুখী উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন 

প্রতিনিধির নাম:
আপডেট সময়: শনিবার, ৪ জুলাই, ২০২০, ৫:৫২ অপরাহ্ণ

মো. নুর আলম গোপালপুর টাঙ্গাইল প্রতিনিধি:
টাঙ্গাইলের গোপালপুরে বেশ কয়েকটি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধনসহ নানামুখী উন্নয়নমূলক কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন, টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের জাতীয় সংসদ সদস্য, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ছোট মনির।
গতকাল শুক্রবার (৩ জুলাই) দিনব্যাপী পৌরশহরের বলাটা ও সূতী দিঘুলীপাড়া, মির্জাপুর এবং ধুলটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ৪টি ভবন এবং উত্তর খানপাড়া জামে মসজিদের ছাদ ঢালাইয়ের শুভ উদ্বোধন করেন। পরে তিনি সূতী পলাশ, খানপাড়া ও মাঝপাড়া প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন, মোহনপুর হতে বেতাকুড়ি ৮১৫ মিটার এবং মাঝপাড়া মোড় হতে সাহাপাড়া পর্যন্ত ৮০০ মিটার রাস্তা পাকাকরণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।
এসময় থানা অফিসার ইনচার্জ মো. মুস্তাফিজুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, উপজেলা প্রকৌশলী মো. আবুল কালাম, টাঙ্গাইল জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মির্জা আসিফ মাসুদ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি  ইঞ্জিনিয়ার কে এম গিয়াস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলাম, পৌর আওয়ালীগের সভাপতি এসএম রফিকুল ইসলাম, পৌর আওয়ালীগ নেতা রফিকুল ইসলাম রঞ্জু, উপজেলা যুবলীগ সভাপতি আরিফুল ইসলাম তালুকদার, সম্পাদক আসাদুজ্জামান সোহেল, শহর যুবলীগ সভাপতি মেহেদী হাসান টগর, সম্পাদক রাসেল কবীর, উপজেলা ছাত্রলীগ আহ্বায়ক শফিকুল ইসলাম শফিক, সাংবাদিক কে এম মিঠু প্রমুখসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকমণ্ডলী, আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং নির্মাণকাজের ঠিকাদারগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com