শুক্রবার, ১০ মে ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন

ই-পেপার

আটোয়ারীতে ইউএনও’র পদোন্নতি সহ বদলীজনিত বিদায় সংবর্ধনা অব্যাহত

প্রতিনিধির নাম:
আপডেট সময়: বুধবার, ১ জুলাই, ২০২০, ৭:১২ অপরাহ্ন

মোঃ জাহেরুল ইসলাম আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধি:

পঞ্চগড়ের আটোয়ারীতে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা’র পদোন্নতি সহ অন্যত্র বদলী হওয়ায় তাঁকে পৃথক পৃথকভাবে বিদায় সংবর্ধনা জানানো হয়েছে । বুধবার (১জুলাই) সকাল থেকে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে দিনব্যাপি পৃথক পৃথকভাবে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: তোবারক হুসেনের সভাপতিত্বে উপজেলা মাধ্যমিক পর্যায়ের বিদ্যালয়, মাদ্রাসা ও বাংলাদেশ স্কাউটস আটোয়ারীর আয়োজনে সকালে বিদায়ী ইউএনওকে প্রথম সংবর্ধনা প্রদান করা হয়।

 

এতে উপজেলার বিভিন্ন মাধ্যমিক পর্যায়ের বিদ্যালয় ও মাদরাসার প্রধানগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে দলুয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বাংলাদেশ স্কাইটস আটোয়ারী উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোজাম্মেল হকের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আটোয়ারী সরকারি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ও স্কাউট কমিশনার ফজলুল করিম, আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কুদ্দুশ, আটোয়ারী সর: পাইলট বালিকা উ: বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নসিবুল ইসলাম, মির্জাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পরিমল চট্রপাধ্যায়, মির্জাপুর মাওঃ আজিম উদ্দীন আলিম মাদরাসার অধ্যক্ষ মাওঃ আব্দুল মান্নান প্রমুখ। একই তারিখে দুপুরে একই স্থানে উপজেলা পরিষদের আয়োজনে এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: তোহিদুল ইসলামের সভাপতিত্বে দ্বিতীয় সংবর্ধনা প্রদান করা হয়।

 

উপজেলা আইসিটি কর্মকর্তা মোঃ সহিদুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুর রহমান, ওসি.মোঃ ইজার উদ্দীন,ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান, মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম,সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মীরা রাণী, বলরামপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সাইদুর রহমান, তোড়িয়া ইউপি চেয়ারম্যান হাসান হাবিব আল আজাদ,রাধানগর ইউপি চেয়ারম্যান আবু জাহেদ, ধামোর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম দুলাল, আলোয়াখোয়া ইউপি চেয়ারম্যান প্রদীপ কুমার রায়, জেলা পরিষদ সদস্য ও প্যানেল চেয়ারম্যান মাজেদুর রহমান বকুল প্রমুখ।

 

পরে বিকেলে একই মঞ্চে আটোয়ারী অফিসার্স ক্লাবের আয়োজনে বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার আব্দুল্লাহ আল মামুন, সহকারী কমিশনার (ভূমি) মোঃ আমিনুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা: মোঃ হুমায়ুন কবীর প্রমুখ। ইউএনও শারমিন সুলতানা এসময় উপজেলার বর্তমান ও সাবেক চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান, ৬ ইউনিয়নের চেয়ারম্যান,স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও আটোয়ারী থানার অফিসার ইনচার্জের পৃথক পৃথকভাবে স্মৃতিচারণ করে দীর্ঘসময় বক্তব্য রাখেন। সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নবাগত আটোয়ারী উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মো: সামসুজ্জামান।

 

বিদায় অনুষ্ঠানে ইউএনও শারমিন সুলতানাকে পৃথক পৃথকভাবে সম্মাননা স্মারক, ক্রেস্ট সহ বিভিন্ন উপহার দেয়া হয়। এর আগে ৩০ জুন বিকেলে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে ইউএনও শারমিন সুলতানাকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। উল্লেখ যে, আটোয়ারী উপজেলার প্রথম সফল নারী উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা’র বিদায় অনুষ্ঠানের মঞ্চে নবাগত উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান (রুবেল)কে ফুলেল শুভেচ্ছা জানিয়ে আনুষ্ঠানিকভাবে বরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর