শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন

ই-পেপার

শিরোনাম :
শিরোনাম :
ভাঙ্গুড়ায় সাংবাদিককে মারধরের ঘটনায় মামলার ২৪ ঘণ্টায় কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ চরপাড়া- চিথুলিয়া মানব কল্যাণ ট্রাস্টের উদ্যোগে রাস্তার ড্রেইন পরিষ্কার ফরিদপুরে প্রাণি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলা অনুষ্ঠিত ভাঙ্গুড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত সুজানগরে প্রভাবশালীর বাঁধায় মসজিদ ও বসত বাড়ী নির্মাণ কাজ বন্ধ সুজানগরের দুলাই ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ সহ একাধিক অভিযোগ করেছে ১২ ইউপি সদস্য ঈশ্বরদীর কুখ্যাত চাঁদাবাজ ও অস্ত্রধরী আশিক র‍্যাবের হাতে গ্রেফতার রাজশাহী জেলা আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

যশোরে সদরে স্কুলছাত্রী অপহরণ,থানায় মামলা

প্রতিনিধির নাম:
আপডেট সময়: মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০, ১০:৪৯ অপরাহ্ণ

মোঃ কামাল হোসেন যশোর থেকে:

যশোরে অন্যনা সুলতানা মেঘনা (১৫) নামে স্কুলছাত্রী অপহরণের অভিযোগে কোতয়ালি থানায় মামলা হয়েছে। অপহৃত মেঘনা সদরের তীরেরহাট মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। সদর উপজেলার নিশ্চিন্তপুর বিশ্বাসপাড়ার অপহৃত স্কুল ছাত্রীর পিতা কামরুজ্জামান বাদি হয়ে কোতয়ালি থানায় মামলাটি করেন। মামলায় একজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৩/৪ জনকে আসামি করা হয়। একমাত্র আসামি হচ্ছে, সদর উপজেলার হৈবতপুর ইউনিয়নের বালিয়াঘাট গ্রামের মোনায়েম বিশ্বাসের ছেলে ইশান আলী (২২)। মামলায় উল্লেখ করা হয়েছে, তার মেয়ে অন্যনা সুলতানা মেঘনা তীরেরহাট মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণিতে লেখাপাড়া করে।

 

স্কুলে যাওয়া আসার পথে আসামি ইশান মেয়েকে উত্ত্যক্ত করে ও প্রেমের প্রস্তাব দেয়। বিষয়টি মেয়ে তাকে জানায়। তার এ প্রস্তাবে রাজি না হওয়ায় মেয়েকে বিয়ের প্রলোভন দেয়। গত ৬ আগস্ট সন্ধ্যায় মেয়ে ডাল কেনার জন্য বাড়ির পাশে মুদি দোকানে যাচ্চিল। পথে বাড়ির সামনে ইটের সোলিয়ং রাস্তায় পৌছুলে ১ নং আসামি ইশানসহ অজ্ঞাত আসামিদের সহযোগিতায় মেয়েকে ধরে একটি সাদা রঙের মাইক্রোবাসে তুলে নিয়ে বারিনগর বাজারের দিকে চলে যায়। কামরুজ্জামান মেয়েকে খোজাখুজি করে না পেয়ে শেষে সোমবার রাতে থানায় মামলাটি করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com