শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন

ই-পেপার

ঝালকাঠি রাজাপুরে বিপুল পরিমান ইয়াবাসহ  আটক- ২ , মোটরসাইকেল জব্দ 

প্রতিনিধির নাম:
আপডেট সময়: মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০, ৭:৪৪ অপরাহ্ণ

রিয়াজুল ইসলাম বাচ্চু:
ঝালকাঠির রাজাপুরে বিপুল পরিমান ইয়াবাসহ দুই ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ। আজ মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার নৈকাঠি বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো চট্টগ্রামের হালি শহর এলাকার মোঃ নিজাম উদ্দিন এর পুত্র মোঃ কামাল হোসেন (৪০), রাজাপুর উপজেলার কানুদাসকাঠি এলাকার আব্দুল জলিল আকন এর পুত্র মোঃ সাইদুল আকন (৪৩)।
পুলিশ জানায়, কামাল হোসেন পিরোজপুর জেলার দাউদপুর এলাকায় তার শ্বশুর বাড়িতে যাওয়া আসার সময় স্থানীয় মাদক ব্যবসায়ীদের সাথে সম্পর্ক গড়ে উঠে। ৪ মাস ধরে কামাল চট্টগ্রাম থেকে মাদকদ্রব্য এনে এ উপজেলায় সবরাহ করে আসছিল। বিষয়টি পুলিশের নজরে আসলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার নৈকাঠি বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।
এসময় তাদের কাছ থেকে ৪ হাজার ৫ শত ১৭ পিস ইয়াবা ট্যাবলেট, নগদ ৭ হাজার ৫ শত টাকা, একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। রাজাপুর থানা পুলিশের হাতে এটাই প্রথম মাদকের বড় চালান আটক।
রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। তাদের ঝালকাঠি আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com