রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন

ই-পেপার

আগৈলঝাড়ায় দম্পত্তিকে গ্রাম ছাড়ার হুমকিতে থানায় অভিযোগ

প্রতিনিধির নাম:
আপডেট সময়: শুক্রবার, ৭ আগস্ট, ২০২০, ৬:২০ অপরাহ্ণ

রুবিনা আজাদ, আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল:
আগৈলঝাড়ায় শ্বশুর বাড়ি বেড়াতে এসে এক দম্পত্তিকে জীবন নাশের হুমকি ধামকীর অভিযেগে থানায় লিখিত অভিযোগ দায়ের। পুলিশের ঘটনাস্থল পরিদর্শন।

আগৈলঝাড়া থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা গেছে, স্ত্রী ঊষা রানীকে নিয়ে ঢাকা থেকে ঊষার বাবার বাড়ি আগৈলঝাড়া উপজেলার কাঠিরা গ্রামে বেড়াতে আসেন স্বামী সঞ্জয় ফলিয়া। সঞ্জয় পাশ্ববর্তি কোটালীপাড়া উপজেলার মধ্যকান্দি গ্রামের নারায়ণ ফলিয়ার ছেলে।

গত ৩ আগষ্ট (সোমবার) গভীর রাতে সন্ত্রাসীরা ঊষার বাড়িতে এসে নাম ধরে অকথ্য ভাষায় গালাগাল শুরু করে এক পর্যায়ে তারা ইট দিয়ে ঊষার ঘরের দরজা ভাঙ্গার চেস্টা চালায়। বিষয়টি ঊষা ফোনে তার কাকা খোকন অধিকারীকে বিষয়টি অবহিত করলে খোকনসহ ওই ঘরের লোকজন বের হলে সন্ত্রাসীরা ওই দম্পত্তিকে গ্রাম ছাড়ার জন্য জীবন নাশের হুমকি দিয়ে পালিয়ে যায়।

সঞ্জয় জানায়, বড় মগড়া গ্রামের মনিমোহন হালদারের ছেলে মিন্টু হালদার সঞ্জয়কে এলাকায় আসতে নিষেধ করে হুমকি ধামকী দিয়েছিলো। তারই ধারাবাহিতকাতায় মিন্টু ও তার লোকজনে এই সন্ত্রাসী কাজকর্ম করে আসছে।

উল্লেখিত বিষয়ে মিন্টু হালদারসহ চার জনকে বিবাদী করে থানায় লিখিত অভিযোগ দায়ের করলে এএসআই মাকসুদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর