বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন

ই-পেপার

শিরোনাম :
শিরোনাম :

‘আত্মহত্যা’ করেছেন বডিউডের আরেক তারকা

প্রতিনিধির নাম:
আপডেট সময়: বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০, ৭:৫৭ অপরাহ্ণ

সুশান্ত রাজপুতের পর সমীর শর্মা নামে আরেক বলিউড অভিনেতার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, ৪৪ বছর বয়সী এই অভিনেতার দেহ তার বাড়ির রান্নাঘরে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, তিনি আত্মহত্যা করেছেন। যদিও তার কাছ থেকে কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি।

‘কহানি ঘর ঘর কি’ বা ‘কিউকি সাস ভি কভি বহু থি’ বা সমসাময়িক ধারাবাহিক ‘ইয়ে রিস্তা হ্যায় প্যার কে’র অভিনেতা সমীর শর্মা গত ফেব্রুয়ারি থেকে যে অ্যাপার্টমেন্টে থাকতে শুরু করেছিলেন সেই অ্যাপার্টমেন্টের রক্ষী বুধবার (৫ আগস্ট) রাতে টহল দিতে গিয়ে সমীরের মৃতদেহ দেখতে পান। তিনি আশপাশের লোকজনকে ঘটনার কথা জানান। পরে পুলিশ এসে সমীরের দেহ নিয়ে যায়।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, তিনি সম্ভবত দু’দিন আগেই মারা গিয়েছেন।

গত ২৭ জুলাই ইনস্টাগ্রামে সমীর লিখেছিলেন, ‘আমি আমার চিতা তৈরি করেছি। সেই চিতার আগুনে আমি এ বার ঘুমাবো। আমি স্বপ্ন থেকে জেগে গিয়েছি। আমার স্বপ্ন চলে গিয়েছে। আমার স্বপ্ন ফুরিয়ে গিয়েছে…।’ মৃত্যুর আগে কি এই লেখার মাধ্যমে কোনও বার্তা দিতে চেয়েছিলেন তিনি?

এর আগে গত ১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় বলিউডের উদীয়মান অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের দেহ। প্রাথমিক তদন্তে পুলিশ জানায়, তিনি আত্মহত্যা করেছেন। আত্মহত্যার কারণ অনুসন্ধানের জন্য এখন পর্যন্ত প্রায় ৪০ জনকে জেরা করেছে মুম্বাই পুলিশ। এদের মধ্যে রিয়া ছাড়াও রয়েছেন পরিচালক মহেশ ভাট, সঞ্জয়লীলা বানসালিসহ বলিউডের নামজাদা ব্যক্তিরা।

সূত্র : আনন্দবাজার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com