শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:১২ অপরাহ্ন

ই-পেপার

ইকবাল হোসেন ফাউন্ডেশনের উদ্যোগে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ

চলনবিলের আলো ডেস্ক:
আপডেট সময়: বৃহস্পতিবার, ২ মে, ২০২৪, ৫:১৬ অপরাহ্ণ

সারাদেশের ন্যায় পাবনাতেও চলছে তিব্র তাপদাহ। এই তাপদাহে ব্যক্তিগত উদ্যোগে তৃষ্ণার্ত পথচারী, রিকশা চালক, সিএনজি চালক, বাস চালক ও শ্রমজীবীদের কিছুটা স্বস্তি দিতে বিনামূল্যে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করেছে মানবতার সেবায় নিয়োজিত ইকবাল হোসেন ফাউন্ডেশন। বৃহস্পতিবার (০২ এপ্রিল) দুপুরে শহরের লতিফ টাওয়ারের সামনে  বিশুদ্ধ পানি, খাবার স্যালাইন ও দুই শারীরিক প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার বিতরণ করা হয়।
এবিষয়ে ফারুক আহমেদ বিদ্যুৎ, মারুফ হাসান সোহান, প্রদিপ কুমার, কন্টেন্ট ক্রিয়েটর মিরাজ আফ্রিদী বলেন, এই ফাউন্ডেশন আমেরিকা প্রবাসী বিশিষ্ট সমাজসেবক ইকবাল হোসেনের দ্বারা পরিচালিত একটি ফাউন্ডেশন। এই ফাউন্ডেশনটি দীর্ঘদিন যাবত গরীব দুঃখী অসহায় মানুষের সহযোগিতায় কাজ করে আসছে। তারা জানান, চলমান তাপমাত্রা বৃদ্ধি অব্যাহত রয়েছে। তাই ফাউন্ডেশনের নির্দেশনায় সামর্থ্য অনুযায়ী শহরের পথচারীসহ শ্রমজীবী মানুষের মাঝে ৬০০ পিস বিশুদ্ধ পানির বোতল ও ৬০০ পিস স্যালাইন বিতরণ করা করেছি। একই সঙ্গে সামর্থ্যবান ব্যক্তিদের এই তীব্র তাপদাহে শ্রমজীবীদের পাশে দাঁড়ানোর অনুরোধ করছি।
এসময় উপস্থিত ছিলেন, সামসুর রহমান স্বপন, সাধক বাউল তোজাম উদ্দিন, উদয় সরকার, মশিউর রহমান বিপ্লব, পাবনা ডেস্টিনেশনের সদস্য ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর