শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন

ই-পেপার

চাটমোহরে তীব্র গরমে বিশুদ্ধ ঠান্ডা পানি ও শরবত বিতরণ

চলনবিলের আলো ডেস্ক:
আপডেট সময়: বৃহস্পতিবার, ২ মে, ২০২৪, ৫:১৩ অপরাহ্ণ

পাবনার চাটমোহরে তীব্র গরমে কষ্টে থাকা গরিব ও শ্রমিক মানুষসহ সাধারণ মানুষের হাতে শবরত ও খাবার পানি বিতরণ করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল চাটমোহরের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (২ মে) দুপুরে স্বেচ্ছাসেবক দল চাটমোহর উপজেলা ও পৌর শাখার আয়োজনে উপজেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ন আহবায়ক কে এম সাঈদ উল ইসলাম কাফি’র সহযোগিতায় ও চটমোহর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আসাদুজ্জামান লেবুর সার্বিক তত্বাবধানে পৌর সদরের মির্জা মার্কেট এলাকায় চলমান তীব্র তাপপ্রবাহে অতিষ্ঠ মানুষের মধ্যে বিশুদ্ধ ঠান্ডা খাবার পানি ও স্যালাইন শরবত বিতরণ করা হয়।

উপজেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ন আহবায়ক কে এম সাঈদ উল ইসলাম কাফি বলেন, কয়েকদিন ধরে প্রচন্ড গরমে মানুষের কষ্ট বেড়েছে। বিশেষ করে খেটে খাওয়া মানুষ ও শ্রমিকদের কষ্ট সীমাহীন। রাজনৈতিক দলের নেতাকর্মীরা এ অবস্থায় বসে থাকতে পারে না। রাজনীতির প্রধান উদ্দেশ্য হলো মানব সেবা করা। তাই আমরা স্বেচ্ছাসেবক দল চাটমোহর উপজেলা ও পৌর শাখার উদ্যোগে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।

এসময় উপস্থিত ছিলেন, চাটমোহর পৌর বিএনপির আহবায়ক এ এম জাকারিয়া, যুগ্ন আহবায়ক জিয়ারুল হক সিন্টু, উপজেলা যুবদলের সদস্য সচিব মো. ফারুক হোসেন, উপজেলা ছাত্র দলের যুগ্ন আহবায়ক মামুন হোসেন, পৌর যুবদলের আহবায়ক তানভির জুয়েল লিখন, পৌর ছাত্রদলের যুগ্ন আহবায়ক শাকিব হোসেন, স্বেচ্ছাসেবক দলের নেতা শাহিন সহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর