মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন

ই-পেপার

ঈশ্বরদীতে দাবীকৃত চাঁদা না দিয়ে থানায় অভিযোগ করায় গৃহবধুকে কুপিয়ে জখম

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি: 
আপডেট সময়: সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ৮:১১ অপরাহ্ণ

পাবনার ঈশ্বরদীতে দাবীকৃত চাঁদার টাকা না দিয়ে থানায় অভিযোগসহ জনপ্রতিনিধিদের নিকট বিচার চাওয়ায় ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসীরা এবার খায়রুন্নাহার রত্না নামের এক গৃহবধুকে কুপিয়ে জখম করেছে। গত রোববার সন্ধ্যায় ঈশ্বরদী-বানেশ্বর আঞ্চলিক মহাসড়কের সাঁড়া ইউনিয়নের আরামবাড়িয়া এলাকায় এই ঘটনা ঘটে। আহত গৃহবধু ওই এলাকার মোঃ ফজলুল হকের ছেলে মোঃ সোহান পারভেজের স্ত্রী। বর্তমানে তিনি রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এর আগে শুক্রবার রাতে দাবীকৃত চাঁদার টাকা না পেয়ে সন্ত্রাসীরা রামদাসহ দেশী অস্ত্র শস্ত্র নিয়ে আহত গৃহবধু রত্নার স্বামীর ব্যবসা প্রতিষ্ঠান মেসার্স তানজি এন্টারপ্রাইজে হামলা চালিয়ে ভাংচুর করে। একটি সিসিটিভি খুলে নিয়ে যায়।
মামলার বাদী আহত গৃহবধুর স্বামী মোঃ সোহান পারভেজ জানান, প্রতিবেশি মহাসিন প্রামানিকের ছেলে মোঃ আশিক বেশ কিছুদিন আগে তার দোকান থেকে ৫৫ হাজার টাকার সিমেন্ট বাকিতে নিয়ে যায়। পাওনা টাকা চাওয়ায় আশিকের সঙ্গে ঝগড়া বাধে। পরে আশিক টাকা না দিয়ে উল্টো চাঁদাদাবী করে। এই টাকা না দেওয়ায় শুক্রবার সন্ধ্যার দিকে আশিক প্রামানিক দেশী অস্ত্র রামদাসহ তার সাথে থাকা ৫/৬ জন সহযোগিকে নিয়ে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়। এই সময় দোকান বন্ধ থাকায় তারা দোকানের শার্টার ভাংচুর করে। দোকানে থাকা সিসিটিভি ক্যামেরা ভাংচুর ও একটি ক্যামেরা খুলে নিয়ে যায়। এই সময় বাড়িতে থাকা লোকজন বের হলে সন্ত্রাসীরা তাদের উপর হামলার চেষ্টা করে। অবস্থার বেগতিক দেখে জরুরী সেবা ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশি সহযোগিতা চাওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে আসার আলামত টের পেয়ে সন্ত্রাসী চলে যায়। এই ঘটনায় তার স্ত্রী খায়রুন্নাহার রত্না বাদী হয়ে মোঃ আশিক প্রামানিকের নাম উল্লেখ করে আরও ৫/৬ জনকে অজ্ঞাতনামা আসামী করে ঈশ্বরদী থানায় লিখিত অভিযোগ দায়ের করে। একই সঙ্গে স্থানীয় জনপ্রতিনিধিদের নিকট বিচার চাওয়া হয়। এতে ক্ষিপ্ত হয়ে রোববার সন্ধ্যায় আশিক তার ভাই মোঃ আসিফ, মহসিন প্রামানিক, মোঃ সাগর, মোঃ রঞ্জিতসহ ৫-৭জন ধারালো রামদা, লোহার রড ও পাইপ নিয়ে তার বাড়িতে হামলা চালায়। এই সময় তার স্ত্রী রত্না বাধা দিলে সন্ত্রাসী আশিক রামদা দিয়ে কুপিয়ে এক হাত কেটে ফেলে। এবং রত্নার মা সহ বাড়িতে থাকা মহিলাদের পিটিয়ে আহত করে।
তিনি আরও জানান, বর্তমানে স্থানীয় প্রভাবশালীদের ছত্রছায়ায় থেকে সন্ত্রাসী আশিক প্রামানিকসহ তার লোকজন প্রাণনাশসহ নানা রকম ভয়ভীতি ও হুমকি ধামকি প্রদান করছেন। এলাকায় খোঁজ নিয়ে ও ঈশ্বরদী থানা সুত্রে জানা যায়, আশিক প্রামানিক এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী। থানার এক এএসআই এর নিকট থেকে পুলিশের হ্যান্ডকাপ, ওয়াকিটকি নিয়ে পুলিশ পরিচয়ে ৩শ বোতল ফেনসিডিল আটক করে। পরে ওই ফেন্সিডিল ব্যবসায়ীর নিকট থেকে ৫০ হাজার টাকা নিয়ে ছেড়ে দেয়। এ ঘটনায় পুলিশের ছায়া তদন্তে পুলিশের ওই এএসআইয়ের বিরুদ্ধে বিভাগীয় মামলায় হয়। যা চলমান রয়েছে। এছাড়াও আশিক প্রামানিক চাঁদাদাবী করে সাঁড়ার বিভিন্ন ব্যক্তির ব্যবসায়ী প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাংচুরসহ সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে যাচ্ছেন বলে অভিযোগ করেছেন ভুক্তভোগিরা। প্রতিষ্ঠানটি ব্যবস্থাপক মাহিন আলী ও প্রতিবেশি তহমিনা খাতুন ও শিহাব হাসান জানান, আশিক প্রামানিক এলাকায় চিহিৃত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী। তার নিজস্ব সন্ত্রাসী বাহিনী রয়েছে। তারা স্থানীয় প্রভাবশালী এক জনপ্রতিনিধির ছত্রছায়ায় থেকে সন্ত্রাসী ও মাদকের কারবার করে। ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ভাংচুর ও হামলা চালিয়ে কুপিয়ে জখম করার সিসিটিভি ফুটেজ পাওয়া গেছে। আহত গৃহবধু খায়রুন্নাহার রত্নার স্বামী সোহান পারভেজ বাদী হয়ে আশিককে প্রধান আসামী করে ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৫-৭ জনকে আসামী করে মামলা দায়ের করেছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com