শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:২৮ অপরাহ্ন

ই-পেপার

শিরোনাম :
শিরোনাম :
বিরল ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সবাই এগিয়ে আসুন সিংড়ায় অগ্নিকান্ডে পুড়লো ১২ স্বর্ণের দোকান, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলন-২৪, কবিদের পদচারণায় মুখলিত সিলেটের মুসলিম সাহিত্য সংসদ কাশিনাথপুর অগ্রণী ব্যাংক শাখায় অনিয়মের অভিযোগে ম্যানেজারসহ ৩ জন আটক নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে সরইতে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করলেন মোঃ মোস্তফা জামাল ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন গোপালপুরে তাপপ্রবাহে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের নির্দেশ না মানায় মুচলিকা দিলেন দুই প্রতিষ্ঠান প্রধান

আটঘরিয়ায় গাছকাটা কেন্দ্র করে মহিলাসহ ২ জন আহত 

আটঘরিয়া(পাবনা)প্রতিনিধি:
আপডেট সময়: শনিবার, ২৩ মার্চ, ২০২৪, ৮:২০ অপরাহ্ণ

পাবনার আটঘরিয়া উপজেলার মিয়াপাড়া গ্রামে গাছকাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের মারপিটে মহিলা সহ ২ জন আহত হয়েছে। গুরুত্বর আহত অবস্থায় ফরিদা খাতুনকে পাবনা অর্থোপেডিক সার্জারি ওয়াডে ২ নং ব্রেড চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।
এঘটনায় আহত ফরিদা খাতুনের স্বামী আলীমুদ্দিন বাদী হয়ে আটঘরিয়া থানায় একটি  অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগে জানা গেছে, গত বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে উপজেলার চাঁদভা ইউনিয়নের মিয়াপাড়া গ্রামের মৃত আহম্মদ আলী শেখ এর ছেলে আলীমুদ্দিন তার নিজস্ব জমির উপর বরই ও মেহগনি গাছ রোপন করে।
এদিন দুপুরে প্রতিবেশী মুর্শিদা, নুর জাহান, তাজউদ্দীন, শিহাব গং জোর পৃর্বক আমার  মালিকানাধীন জমির উপর রোপনকৃত মুল্যবান  মেহগনি গাছ দা, কুড়াল, কোদাল সহ অস্ত্র সস্ত্র দ্বারা কাটিতে থাকে।
এসময় আমার স্ত্রী ফরিদা খাতুন তাদেরকে  নিষেধ বা বাঁধা দিলে তারা ঘিরে ধরে এলাোপাথারী ভাবে বেধরক মারপিট করে ফোলা জখম এবং মাথায় প্রচন্ড আঘাত করে।
এতে আমার স্ত্রী ফরিদা খাতুনের আত্নচিৎকারে তাদের হাতে থাকা কুড়াল দিয়ে হত্যার উদ্দেশ্যে মাথায় লক্ষ্য করে আঘাত করে মাথা ফাঁটিয়া রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে।
পরে নুর জাহান আমার স্ত্রীকে গলায় শাড়ি পেচিয়ে শ্বাস রোধে হত্যার চেষ্টা করে। আমি খবর পেয়ে আমার স্ত্রী ফরিদা খাতুনকে উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়ার জন্য ভর্তি করা হয়।
এবিষয়ে আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ ওসি হাদিউল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইননাগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com