আজ ২৭শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

আগৈলঝাড়ায় বেবী হোমের আশ্রিত শিশুদের জন্য জেলা প্রশাসকের বিশেষ খাবার পরিবেশন

রুবিনা আজাদ, আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল:
বরিশালের বিভাগীয় বেবী হোমে আশ্রিত অনাথ শিশুদের জন্য জেলা প্রশাসকের দেয়া ঈদের বিশেষ খাবার পরিবেশন করেছে সমাজসেবা অধিদপ্তর।
জেলার আগৈলঝাড়া উপজেলার গৈলায় অবস্থিত বরিশাল বিভাগীয় বেবী হোম (ছোটমনি নিবাসে) দেশের বিভিন্ন স্থানে কুড়িয়ে পাওয়া আশ্রিত অনাথ শিশুদের জন্য ঈদের দিন শনিবার সকালে বরিশাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমানের ব্যক্তিগত উদ্যোগে প্রদান করা দু’টি খাসি কোরবানী দেয়া হয়।

উপজেলা সমাজসেবা অফিসার ও বেবী হোমের দায়িত্বপ্রাপ্ত উপ-তত্বাবধায়ক সুশান্ত বালা বলেন, ঈদের সময়ে ছোটমনি নিবাসের শিশুদের পাশে দাড়িয়ে একজন অভিভাবক হিসেবে অনন্য মানবতার উদাহরণ রাখলেন জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান। বেবী হোমে আশ্রিত অনাথ শিশুদের সাথে ঈদের দিন শনিবার দুপুরে একত্রে খাবার খেয়েছেন তিনিও।

বেবী হোমের দায়িত্বপ্রাপ্ত উপ-তত্বাবধায়ক সুশান্ত বালা আরও জানান, পবিত্র ঈদ-ঊল-আযহা উপলক্ষে জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান বেবী হোমে আশ্রিত শিশুদের জন্য দু’টি খাসি উপহার দিয়েছিলেন। ঈদের দিন বিশেস খাবারের জন্য আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাতও আর্থিক অনুদান প্রদান করেন। ঈদের সময় অন্যান্য ব্যবস্থাপনায় বিশেষ খাবারের ব্যবস্থার সাথে শনিবার ওই শিশুদের জন্য কোরবানী দেয়া খাসির মাংস, মুরগীর মাংস, মাছ, পোলাও, সবজি, দই, মিস্টিসহ ঈদের বিশেষ খাবার খেয়ে তৃপ্ত হয়েছে বেবেী হোমের আশ্রিত অনাথ শিশুরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর