শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০৬ অপরাহ্ন

ই-পেপার

শিরোনাম :
শিরোনাম :
বিরল ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সবাই এগিয়ে আসুন সিংড়ায় অগ্নিকান্ডে পুড়লো ১২ স্বর্ণের দোকান, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলন-২৪, কবিদের পদচারণায় মুখলিত সিলেটের মুসলিম সাহিত্য সংসদ কাশিনাথপুর অগ্রণী ব্যাংক শাখায় অনিয়মের অভিযোগে ম্যানেজারসহ ৩ জন আটক নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে সরইতে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করলেন মোঃ মোস্তফা জামাল ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন গোপালপুরে তাপপ্রবাহে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের নির্দেশ না মানায় মুচলিকা দিলেন দুই প্রতিষ্ঠান প্রধান

চাটমোহরে বিনামূল্যে ৫ শতাধিক কোরআন শরীফ বিতরণ

চলনবিলের আলো ডেস্ক:
আপডেট সময়: সোমবার, ১৮ মার্চ, ২০২৪, ৩:৫৫ অপরাহ্ণ

‘চাটমোহর ফাউন্ডেশন’ এর উদ্যোগে উপজেলার ৮০টি মসজিদ,হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় বিনামূল্যে পবিত্র কোরআন শরীফ,রেহাল ও নামাজের সময়সূচি বিতরণ করা হয়েছে।

চাটমোহর পৌরসভার পাঠানপাড়া জামে মসজিদে রোববার (১৭ মার্চ) বাদ জোহর কোরআন শরীফ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়। চাটমোহর ফাউন্ডেশনের সভাপতি সরদার আসিফ আরাফাতের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,সাবেক এমপি কে এম আনোয়ারুল ইসলাম,চাটমোহর মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ শরীফ মাহমুদ সরকার সঞ্জু,চাটমোহর টেকনিক্যাল এন্ড বিএমআই’র অধ্যক্ষ মোঃ আঃ রহিম কালু,পৌরসভার কাউন্সিলর নুর ই হাসান খান ময়না,আলহাজ¦ মোঃ কোরবান আলী,মোঃ আফজাল হোসেন,চাটমোহর ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আঃ রাজ্জাক মন্ডল,অর্থ সম্পাদক মোঃ মাজেদুল ইসলাম,প্রচার ও প্রকাশনা সম্পাদক আলমগীর হোসাইন কিশোরসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ। দোয়া পরিচালনা করেন মওলানা মুফতি মফিজ উদ্দিন।

চাটমোহর ফাউন্ডেশনের সভাপতি সরদার আসিফ আরাফাত জানান,উপজেলার ৮০টি মসজিদ,মাদ্রাসা ও এতিমখানায় বিনামূল্যে ৫ শতাধিক পবিত্র কোরআন শরীফ,রেহাল ও নামাজের সময়সূচি বিতরণ করা হয়েছে। চাটমোহর ফাউন্ডেশন মানব কল্যাণে নানা কার্যক্রম অব্যাহত রাখবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com