আজ ২৭শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

আটোয়ারীতে ঈদ-উল-আযহা উপলক্ষে ইসলামিক রিলিফ বাংলাদেশ কর্তৃক গরুর মাংস বিতরণ

মোঃ জাহেরুল ইসলাম আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধি:

পঞ্চগড়ের আটোয়ারীতে ইসলামিক রিলিফ বাংলাদেশ কর্তৃক ঈদ- উল-আযহা উপলক্ষে দবিদ্র ও অতিদরিদ্র পরিবারের মাঝে গরুর মাংস বিতরণ করা হয়েছে। শনিবার ( ০১ আগস্ট) উপজেলা প্রশাসনের সহযোগিতায় এবং ইসলামিক রিলিফ বাংলাদেশ-এর আয়োজনে পঞ্চগড় সুগার মিল্স লিঃ আটোয়ারী উপজেলা জোনাল অফিস চত্বরে স্বাস্থ্যবিধি মেনে গরুর মাংস বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম উপকারভোগীদের উদ্দেশ্যে মহামারী করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে করনীয় সম্পর্কে পরামর্শমুলক বক্তব্য রাখেন এবং উপজেলার দরিদ্র ও অতিদরিদ্র পরিবারদের মাঝে ঈদ-উল-আযহার দিনে গরুর মাংস বিতরণ করার জন্য ইসলামিক রিলিফ বাংলাদেশ কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বক্তব্য দিয়ে বিতরণ অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন।

 

ইসলামিক রিলিফ বাংলাদেশ এর সহকারী কর্মসুচি কর্মকর্তা ও ইনচার্জ শাহাজাহান সিরাজ স্বাগত বক্তব্যে বলেন, ইসলামিক রিলিফ বাংলাদেশ ,কোরবানী কর্মসুচি-২০২০ এর মাধ্যমে আটোয়ারী উপজেলায় ৭০টি দরিদ্র ও অতিদরিদ্র পরিবার যাদের মাংস কেনার সামর্থ নেই, সেই সকল পরিবারের মধ্যে গরুর মাংস বিতরণ করা হচ্ছে। কোরবানী ঈদ উপলক্ষে অসহায় দরিদ্র মানুষের দুর্ভোগ থেকে রক্ষা ও খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে প্রতি পরিবারকে দুই কেজি করে গরুর মাংস বিতরণ করা হচ্ছে। উপকারভোগীদের মধ্যে অনেকেই বলেন, আজকের এই গরুর মাংস পেয়ে খুব খুশী হয়েছি। অভাবের সংসারে পরিবারের সদস্যদের নিয়ে আনন্দে ঈদ উদযাপন করতে পরব।

 

উপকারভোগীরা মাংস পেয়ে ইসলামিক রিলিফ বাংলাদেশ কর্তৃপক্ষের সু¯স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করেছেন। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান, রাধানগর ইউপি চেয়ারম্যান মোঃ আবু জাহেদ, ইসলামিক রিলিফ বাংলাদেশ এর ফিল্ড অফিসার সামছুল হক , আটোয়ারী উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ ইউসুফ আলী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর