শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন

ই-পেপার

শিরোনাম :
শিরোনাম :
সিংড়ায় অগ্নিকান্ডে পুড়লো ১২ স্বর্ণের দোকান, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলন-২৪, কবিদের পদচারণায় মুখলিত সিলেটের মুসলিম সাহিত্য সংসদ কাশিনাথপুর অগ্রণী ব্যাংক শাখায় অনিয়মের অভিযোগে ম্যানেজারসহ ৩ জন আটক নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে সরইতে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করলেন মোঃ মোস্তফা জামাল ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন গোপালপুরে তাপপ্রবাহে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের নির্দেশ না মানায় মুচলিকা দিলেন দুই প্রতিষ্ঠান প্রধান ব্যারিষ্টার শাহজাহান ওমর এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ

তজুমদ্দিন বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা নির্বাহি অফিসার আল-নোমান

প্রতিনিধির নাম:
আপডেট সময়: শুক্রবার, ৩১ জুলাই, ২০২০, ৫:৩১ অপরাহ্ণ

সাইফুল ইসলাম সাকিব,তজুমদ্দিন প্রতিনিধি:
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে তজুমদ্দিন উপজেলার সর্বস্তরের জনগণকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা নির্বাহি অফিসার আল নোমান।
৩১ই জুলাই শুক্রবার দুপুরে এক ভিডিও বার্তায় তিনি বলেন, প্রিয় তজুমদ্দিন বাসি আসসালামু আলাইকুম আসন্ন পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা নিবেন। করোনা মহামারির কারণে এ বছর পবিত্র ঈদুল আযহা একটি সংকটময় সময়ের মধ্যে দিয়ে পালন করতে হচ্ছে।
তাই আমাদেরকে স্বাস্থ্য বিধি ও সামাজিক সুরক্ষা অনুসরণ করে ঈদ পালন করতে হবে। পাশাপাশি কোরবানির পশুর বর্জ্য জীবাণুনাশক দ্রব্য দিয়ে ভাল ভাবে পরিষ্কার করে নিতে হবে। প্রত্যেকে নিজে এবং নিজ পরিবারকে সচেতন রেখে পবিত্র ঈদুল আযহা সুন্দর ভাবে পালন করে এ সময়টাকে সাফল্যমন্ডিত করবেন এই কামনা রইলো। ঈদ মোবারক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com