বুধবার, ১৫ মে ২০২৪, ০৫:২১ অপরাহ্ন

ই-পেপার

পাবনা-৩ আসনে মকবুল হোসেন টানা চারবার বিজয়ী

চলনবিলের আলো ডেস্ক:
আপডেট সময়: রবিবার, ৭ জানুয়ারি, ২০২৪, ১০:০৪ অপরাহ্ণ

পাবনা-৩ (চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুর) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বেসরকারি ফলাফলে সংসদ সদস্য হিসেবে বিজয়ী হয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগ মনোনিত তিনবারের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ মকবুল হোসেন (নৌকা)। সে এবার টানা চারবার সংসদ সদস্য নির্বাচিত হলেন। ভোট গণনা শেষে রবিবার রাত সাড়ে আটটার দিকে ১৭৬টি কেন্দ্রের সবগুলোর ফলাফল ঘোষণা করা হয়।

এ আসনে মোট ভোটার সংখ্যা ৪ লক্ষ ৫৬ হাজার ৭৭১ জন। এর মধ্যে ২ লক্ষ ২১ হাজার ৯২২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব মোঃ মকবুল হোসেন পেয়েছেন ১ লাখ ১৯ হাজার ৪৬৯ ভোট। অন্যদিকে তার নিকটতম প্রার্থী, স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মোঃ আব্দুল হামিদ মাস্টার (ট্রাক) পেয়েছেন ১ লাখ ১৬৯ ভোট।

এদিন শান্তিপূর্ণ পরিবেশে সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত একটানা ভোট গ্রহণ করা হয়। সকালের দিকে ভোটকেন্দ্রে ভোটার ছিল কম। সকাল নয়টায় উপজেলার হান্ডিয়াল পাকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে দেখা যায়, ভোট গ্রহণ কর্মকর্তা, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য ও সংবাদমাধ্যমের কর্মীরা উপস্থিত হয়েছেন। কিন্তু ভোটারদের উপস্থিতি তখনো তেমন ছিল না। তবে দিন যতই গড়িয়েছে ভোটার উপস্থিতি ততই বেড়েছে।

এ আসনে বাকী দল “জাতীয় পার্টি থেকে মীর নাদিম মোহাম্মদ ডাবলু (লাঙ্গল) পেয়েছেন ৭৩২, গণতন্ত্রী পার্টি থেকে মোঃ খায়রুল আলম (কবুতর) পেয়েছেন ২৭৪, জাসদ থেকে মোঃ আবুল বাশার শেখ (মশাল) পেয়েছেন ১৭৫, বাংলাদেশ সুপ্রীম পার্টির মোঃ মাহবুবুর রহমান জয় চৌধরী (একতারা) পেয়েছেন ৪২২, বাংলাদেশ কংগ্রেস থেকে মোঃ আজিজুল হক (ডাব) পেয়েছেন ২৫১ ও ন্যাশনাল পিপলস পার্টি থেকে মোঃ বেল্লাল মোল্লা (আম) পেয়েছেন ৪৩০ ভোট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর