রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন

ই-পেপার

আটঘরিয়ায় আওয়ামী লীগ নেতাকে হাতুড়ি পেটা করলেন বিএনপির নেতা আহেদ গং

আটঘরিয়ায়(পাবনা)প্রতিনিধি:
আপডেট সময়: সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩, ৯:৪৪ অপরাহ্ণ

পাবনার আটঘরিয়া উপজেলার দেবোত্তর ইউনিয়নে ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি সদস্য রুহুল আমিনকে (৪২) হাতুড়ি দিয়ে বেধরক পিটিয়ে হাত,পাঁ ভেঙে দিলেন বিএনপির নেতা আহেদ আলী গং।
পরে আহত রুহুল আমিনের আত্মা চিৎকারে স্থানীয় লোকজন উদ্ধার করে প্রথমে আটঘরিয়া হাসপাতালে ভর্তি করা হয়।  পরে তার অবস্থা অবনতি ঘটলে চিকিৎসক তাকে পাবনা সদর হাসপাতালে স্থানান্তর করেন।
ঘটনা ঘটনাটি ঘটেছে সোমবার(২৫ ডিসেম্বর)  উপজেলার মতিঝিল বাজারের আক্কাস আলী রাইস মিলের সামনে।বিকেল সাড়ে পাঁচটার দিকে।
হাসপাতাল ও পারিবারিক সুত্রে জানা গেছে, এদিন বিকেলে দেবোত্তর ইউনিয়নের ২নং ওয়ার্ড লীগের সাংগঠনিক সম্পাদক রুহুল  আমিন মতিঝিল বাজার থেকে মোটরসাইকেল যোগে গোরুড়ী বাজারে যাচ্ছিলেন।
এসময় পৃর্ব থেকে অৎ পেতে থাকা আহেদ আলী সহ ১৫-২০ জন ধারালো অস্ত্র, হাতুড়ি দিয়ে বেধরক মারপিট পিট করে গুরুতর আহত অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়।
পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে দ্রুত আটঘরিয়া হাসপাতালে ভর্তি করেন।
এবিষয়ে দেবোত্তর ইউপি চেয়ারম্যান আবু হামিদ মোহাম্মদ মোহাঈম্মিনুল হোসেন চঞ্চল বলেন, পৃর্ব শুক্রার জের ধরে
রুহুল মেম্বারকে লাঠিসোটা, ধারালো অস্ত্র, হাতুড়ি দিয়ে মারাত্মক ভাবে হাতে, পাঁ ভেঙে দেয়া হয়েছে। সে আমার ইউনিয়নের ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।
যারা রুহুল মেম্বারকে মেরেছে তারা জামাত বিএনপির দলের সাথে সম্পৃক্ত আছে।
দেবোত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শ্রী নিখিল কুমার সাহা বলেন,  আগামী ৩১ ডিসেম্বর দেবোত্তর ইউনিয়নে নৌকা প্রার্থী গালিবুর রহমান শরীফ গালিব এর নির্বাচনী জনসভার সফল করার জন্য
প্রস্তুতি মুলক আলোচনা সভা শেষ করে ২ নং ওয়াড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদ রুহুল মেম্বার এদিন ওয়ার্ড আওয়ামী লীগের প্রত্ততিমুলক সভা করার জন্য মোটরসাইকেল যোগে গোরুড়ী বাজারে যাচ্ছিলেন।
এসময় মতিঝিল বাজারের আক্কাস আলী রাইস মিলের সামনে বিএনপির নেতা আহেদ আলী গং পথিমধ্যে হাতুড়ি, জিআই পাইপ,চাপাতি দিয়ে কুপিয়ে ও পিটিয়ে হাত,পাঁ ভেঙে দেয়া।
আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র শহিদুল ইসলাম রতন এর কাছে এবিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এরা জামাত বিএনপির সাথে জড়িত। এদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া দরকার বলে মনে করেন তিনি।
আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ ওসি হাদিউল ইসলাম বলেন, শুনেছি রুহুল মেম্বার মোটরসাইকেল যোগে গোরুড়ী বাজারে যাচ্ছিলেন। কে বা কাহারা পৃর্ব পরিকল্পিতভাবে হাতুড়ি দিয়ে পিটিয়ে হাত,পাঁ ভেঙে দিয়েছে।
এবিষয়ে আহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনাগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর