শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১৯ অপরাহ্ন

ই-পেপার

নীলফামারিতে “নীল সেইফ ফাউন্ডেশন”,সংগলশীর উদ্যোগে খাদ্য সহায়তা কর্মসূচী অনুষ্ঠিত

প্রতিনিধির নাম:
আপডেট সময়: সোমবার, ১১ মে, ২০২০, ৮:৪৫ পূর্বাহ্ণ

হিমেল চন্দ্র রায়,নীলফামারী জেলা প্রতিনিধিঃ
করোনা ভাইরাস প্রতিরোধের অংশ হিসেবে আজ “নীল সেইফ ফাউন্ডেশন”, সংগলশী, নীলফামারী এর উদ্যোগে “খাদ্য সহায়তা কর্মসূচী ” এর অংশ হিসেবে কাজী আব্দুর রশীদ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে সংগলশী ইউনিয়ন এর ১২০টি দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন ১২ নং সংগলশী ইউনিয়নের সম্মানিত চেয়ারম্যান জনাব কাজী মোস্তাফিজার রহমান, নীল সেইফ ফাউন্ডেশন এর উপদেষ্টা মণ্ডলীর সদস্যবৃন্দ, স্থায়ী কমিটির সদস্যবৃন্দ জনাব শাহীন সরকার, জনাব ওমর ফারুক, জনাব গোলাম মোস্তফা বাবু, জনাব আসাদুজ্জামান সোহাগ; সভাপতি জনাব মমিনুর রহমান মমিন, সেক্রেটারি জনাব আখতারুজ্জামান সোহাগ সহ কার্যনির্বাহী কমিটির সকল সম্পাদক ও সদস্যবৃন্দ।
এ বিষয়ে আমরা কথা বলেছি নীল সেইফ ফাউন্ডেশন এর প্রচার ও প্রকাশনা সম্পাদক জনাব শফিকুল ইসলাম এর সাথে। তিনি আমাদের জানান, ” আমরা আজ নীলফামারী সদর এর সংগলশী ইউনিয়নের ১২০টি অভুক্ত পরিবারের মুখে খাবার তুলে দিতে সক্ষম হয়েছি। ইনশাআল্লাহ আগামীতে আপনাদের সকলের সার্বিক সহযোগিতায় আমাদের এই খাদ্য সহায়তা কর্মসূচী অব্যাহত রাখব এবং এই কর্মসূচী পর্যায়ক্রমে নীলফামারীর অন্যান্য ইউনিয়ন এ সম্প্রসারণের প্রচেষ্টা চালাবো।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর