বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন

ই-পেপার

বরিশালে কলেজের নাম পরিবর্তনের প্রতিবাদে মানববন্ধন

প্রতিনিধির নাম:
আপডেট সময়: শনিবার, ১১ জুলাই, ২০২০, ৭:৪২ অপরাহ্ণ

রুবিনা আজাদ, আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল:
সরকারী বরিশাল কলেজের নাম অপরিবর্তন রেখে মহাত্বা অশ্বিনী কুমার দত্ত সরকারী বরিশাল কলেজের নাম বাতিলের দাবীতে মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন কলেজের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা।

শনিবার বেলা সাড়ে ১১টায় নগরীর সদর রোডে করোনার ভয়কে উপেক্ষা করে ঘন্টাব্যাপী মানবন্ধন শেষে মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আসলাম তালুকদার অনিকের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সরকারী বরিশাল কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ও মহানগর আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর হোসাইন, সাবেক এজিএস ও জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট হাফিজ আহমেদ বাবলু, সাংবাদিক আলম রায়হান, কাউন্সিলর শেখ সাঈদ আহমেদ মান্না, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাজিব হোসেন খান,

 

সরকারী বরিশাল কলেজ ছাত্রলীগ যুগ্ম আহবায়ক রেজাউল করিম রেজা, রাসেল হোসেন, আরিয়ন হৃদয়, কিসমত শাহরিয়ার হৃদয়, আরিফুর রহমান মামুন, রইস আহমেদ মান্না প্রমুখ। এসময় বক্তারা সরকারী বরিশাল কলেজের নাম পরিবর্তন না করতে এবং প্রস্তাবিত নাম প্রত্যাহারের জন্য সংশ্লিষ্টদের প্রতি দাবী জানান। অন্যথায় এনিয়ে ছাত্র বিক্ষোভ শুরু হলে তার দায়ভার সংশ্লিষ্টদের উপর বর্তাবে বলেও উল্লেখ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর