রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন

ই-পেপার

বরিশালে তাঁত বোর্ড কর্মকর্তার বিরুদ্ধে থানায় ডায়রী

প্রতিনিধির নাম:
আপডেট সময়: শুক্রবার, ১০ জুলাই, ২০২০, ৫:৩৫ অপরাহ্ণ

আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল:
অনৈতিক কাজে সম্মত না হওয়ায় জেলার গৌরনদী তাঁত বোর্ডের এক কর্মচারী ও পরিবারের উপর মানসিক ও দাপ্তরিক কাজের চাপ বৃদ্ধির অভিযোগে ওই অফিসের ভারপ্রাপ্ত লিয়াজোঁ অফিসার বাসুদেব চন্দ্র দাসের বিরুদ্ধে থানায় একটি সাধারণ ডায়রী করা হয়েছে।

ডায়রী সূত্রে জানা গেছে, লিয়াজোঁ অফিসার বাসুদেব চন্দ্র দাসের অনিয়মিত ভাবে অফিসে আসা, তাঁতবোর্ডের গাছ ও ফলমূল বিক্রিতে সম্মত না হওয়ার জেরধরে গত ১৮ মে থেকে একই অফিসের কর্মচারী আলমগীর ও তার পরিবারের উপর মানসিক ও দাপ্তরিক কাজের চাপ বৃদ্ধি শুরু করেন। এমনকি কর্মচারী আলমগীরের বিরুদ্ধে উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে নানান মিথ্যে তথ্য দিয়ে হয়রানী করা হচ্ছে।

ডায়রী সূত্রে আরও জানা গেছে, গত ২ জুলাই সকালে কর্মচারী আলমগীরের স্ত্রী নার্গিস আলম খাবার পানি সংগ্রহ করতে যাওয়ার সময় একই অফিসের ঝাড়ুদার ও বরিহাগতদের নিয়ে লিয়াজোঁ অফিসার বাসুদেব কর্মচারী আলমগীর ও স্ত্রী নার্গিস আলমকে বিভিন্ন ধরনের হুমকি প্রদান করে। পরবর্তীতে ৭ জুলাই গৌরনদী তাঁতবোর্ড কার্যালয়ের কর্মচারী আলমগীর হোসেনের স্ত্রী নারগিস আলম লিয়াজোঁ অফিসার বাসুদেবের বিরুদ্ধে গৌরনদী মডেল থানায় সাধারণ ডায়রী করেন।

এ বিষয়ে গৌরনদী তাঁতবোর্ডের ভারপ্রাপ্ত লিয়াজোঁ অফিসার বাসুদেব চন্দ্র দাস জানান, গাছ ও ফলমূল বিক্রির অভিযোগগুলো সম্পূর্ন মিথ্যা। তবে করোনাকালীন সময়ে স্টাফদের সাথে কম্প্রোমাইজ করে অনিয়মিত অফিসে আসার বিষয়টি তিনি স্বীকার করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর