রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন

ই-পেপার

লামায় সেনাবাহিনী কর্তৃক ত্রাণ সামগ্রী বিতরণ

প্রতিনিধির নাম:
আপডেট সময়: বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০, ১০:২৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিনিধি, লামা:

দেশে চলমান বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারনে সৃষ্ট খাদ্য সংকট মোকাবিলায় বান্দরবান পার্বত্য জেলার লামায় অসহায়, দুঃস্থ ও কর্মহীন পাহাড়ি-বাঙ্গালী পরিবারের মাঝে আলীকদম সেনা জোনের অধিনায়কের নির্দেশে লামা চম্পাতলি ক্যাম্পের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।বুধবার (০৮ জুলাই ) সকালে থেকে দুপুরে পৃথক স্থানে লামা সদরে মেরাখোলা স্কুল মাঠে ৫৫ পরিবার, পৌরসভার কলেজ পাড়ায় ৪২ পরিবার,ও গজালিয়া ইউনিয়নে ব্রিকফিল্ড এলাকায় ৫৩ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

 

এ সময় বিতরণ কার্যসূতিতে অংশ নেন লামা সাব-জোন কমান্ডার মোঃ মুর্তুজাসহ অন্যান্য সেনা সদস্যগণ। সংশ্লিষ্ট সূত্রে জানায়, চলমান করোনা মহামারিতে হত-দরিদ্রদের মাঝে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। জিওসি ২৪ পদাতিক ডিভিশন ও চট্টগ্রাম এরিয়া কমান্ডার মেজর জেনারেল এস.এম মতিউর রহমানের নির্দেশনায় গত ২৫ মার্চ থেকে চট্টগ্রাম ও পার্বত্য এলাকায় খাদ্য সহায়তা দিচ্ছেন সেনা সদস্যরা। এ ধারাবাহিকতায় বর্ণিত এলাকার অসহায়, দুঃস্থ ও কর্মহীন পাহাড়ি-বাঙ্গালী পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে সেনাবাহিনীর পক্ষ হতে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

 

এ সময় লামা সাব-জোন কমান্ডার মোঃ মুর্তুজা বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় বাংলাদেশ সেনাবাহিনী এ জনপদে নিরলসভাবে কাজ করছে। দুঃস্থ জনসাধারণের মাঝে মাসাধিককাল ধরে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে। তিনি আরও বলেন, কৃষককের উৎপাদিত কৃষিপণ্য যদি বিক্রিতে যাতে কোন অসুবিধা না হয় সেজন্য সেনাবাহিনী সর্বোচ্চ সহায়তা করবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর