শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:২০ অপরাহ্ন

ই-পেপার

চলনবিলের আলো বর্ষসেরা পুরস্কার পেলেন দুই সাংবাদিক

ডেস্ক রিপোর্টঃ
আপডেট সময়: শুক্রবার, ২৪ জুন, ২০২২, ৬:৪৯ অপরাহ্ণ

জনপ্রিয় ও বহুল প্রচারিত সাপ্তাহিক ও অনলাইন চলনবিলের আলো’য় নিয়মিত সংবাদ প্রেরণ সহ সমস্যা, সম্ভাবনা ও সাফোল্যের কথা তুলে ধরার জন্য বর্ষসেরা সংবাদদাতা হিসেবে সিনিয়র স্টাফ রিপোর্টার মো. আমজাদ হোসেন রতন ও মাস ব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প, রক্তদান কর্ম সূচী, গরিব, অসহায় ও দুস্থদের আর্থিক সহযোগিতায় মানবিক সাংবাদিক হিসেবে স্টাফ রিপোর্টার. ডা. এম. এ. মান্নান কে পুরস্কার ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এছাড়াও মহামারি করোনাকালীন সময়ে মাস ব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে সেবাদান করায় ও স্বেচ্ছাসেবক হিসেবে চলনবিলের আলো নাগরপুর প্রতিনিধি মাওঃ মোঃ শহিদুল ইসলাম সহ ৬ ডাক্তার কে সম্মাননা সনদ প্রদান করা হয়। শুক্রবার (২৪ জুন) বিকালে চলনবিলের আলো’র প্রধান কার্যালয় হান্ডিয়াল পাবনায় এক অনাড়ম্বর অনুষ্ঠানে পত্রিকার সম্পাদক ও প্রকাশক রফিকুল ইসলাম রনি এ সম্মাননা পুরস্কার প্রদান করেন।

এ সময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, পত্রিকার নির্বাহী সম্পাদক মো. রায়হান আলী, ব্যবস্থাপনা সম্পাদক সোহেল রানা জয়, বার্তা সম্পাদক মো. সিরাজুল ইসলাম আপন, স্টাফ রিপোর্টারসহ অন্যান্য পত্রিকায় কর্মরত সাংবাদিক বৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com