রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন

ই-পেপার

বমু বিলছড়ি ও ফাঁসিয়াখালীতে জেলা পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রীর উপহার পেল ১১০ পরিবার

প্রতিনিধির নাম:
আপডেট সময়: সোমবার, ১৮ মে, ২০২০, ৫:২৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

চলমান করোনা ভাইরাস (কোভিড-১৯) কারনে সৃষ্ট খাদ্য সংকট মোকাবিলায় কক্সবাজার জেলার বিভিন্ন শ্রেনী পেশার অসহায় কর্মহীন লোকদের মাঝে তথা চকরিয়ার বমু বিলছড়ি ও ফাঁসিয়াখালী ইউনিয়নে কক্সবাজার জেলা পরিষদের তত্ত্বাবধানে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পেল ১১০ পরিবার। সোমবার (১৮ মে,২০২০ ইং-) দুপুরে বমু বিলছড়ি ইউনিয়ন পরিষদ হতে বর্ণিত উপহার সামগ্রী বাড়ি বাড়ি পৌছেঁ দেওয়ার কার্যসূচি শুভ উদ্বোধন করেন কক্সবাজার জেলা পরিষদের সম্মানিত সদস্য অধ্যাপক সোলতান আহমেদ।

এ সময় আরও উপস্থিত ছিলেন বমু বিলছড়ি ইউনিয়ন আ,লীগের সাবেক সম্পাদক নুরুল ইসলাম,ইউনিয়ন আ,লীগ নেতা মোজাফ্ফর আহমদ,মোঃ নাজমুল হুদা,১ নং ওয়ার্ড আ,লীগের সম্পাদক মোঃ ফরিদ,৯ নং ওয়ার্ডের সম্পাদক মোঃ আমানুল করিম, ইউনিয়ন ছাত্রলীগের সহ -সভাপতি মোঃ সাইফুল ইসলাম বাবুল,যুগ্ন সম্পাদক মোঃ আরাফাত প্রমূখ। এছাড়াও জেলা পরিষদ পক্ষ থেকে ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদে গতকাল ১৭ মে, পরিষদে বার বার নির্বাচিত চেয়ারম্যান ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব গিয়াস উদ্দীন চৌধুরী ও জেলা পরিষদের সম্মানিত সদস্য অধ্যাপক সোলতান আহমদ ও ৮ নং ওয়ার্ড মেম্বার,সাবেক ছাত্রনেতা ও সাবেক ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহামুদুল করিম ফাঁসিয়াখালী ইউনিয়নের ৫০ পরিবারে মাঝে খাদ্য সমগ্রহী বিতরণ করা হয়।

সূত্রে জানা যায়, দেশে চলমান করোনা ভাইরাস (কোভিড-১৯) কারনে সৃষ্ট খাদ্য সংকট মোকাবিলায় কক্সবাজার জেলার বিভিন্ন শ্রেনী পেশার অসহায় কর্মহীন লোকদের মাঝে তথা চকরিয়ার বমু বিলছড়ি ও ফাঁসিয়াখালী ইউনিয়নের কক্সবাজার জেলা পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী দেওয়া হয় পেল ১১০ পরিবার। প্রধানমন্ত্রীর উপহার সামগ্রীর মধ্যো ছিল চাউল ৭ কেজি,ছোলা ১কেজি,তেল ১কেজি,চিনি ১কেজি,আলু ১কেজি,মসুর ডাল ১কেজি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর