শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন

ই-পেপার

শিরোনাম :
শিরোনাম :
সিংড়ায় অগ্নিকান্ডে পুড়লো ১২ স্বর্ণের দোকান, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলন-২৪, কবিদের পদচারণায় মুখলিত সিলেটের মুসলিম সাহিত্য সংসদ কাশিনাথপুর অগ্রণী ব্যাংক শাখায় অনিয়মের অভিযোগে ম্যানেজারসহ ৩ জন আটক নাগরপুরের দুই সাংবাদিক বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে সরইতে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করলেন মোঃ মোস্তফা জামাল ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন গোপালপুরে তাপপ্রবাহে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের নির্দেশ না মানায় মুচলিকা দিলেন দুই প্রতিষ্ঠান প্রধান ব্যারিষ্টার শাহজাহান ওমর এমপি’র রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ

অভয়নগর থানার হস্তক্ষেপে সোভা আক্তার পেলো স্ত্রীর মর্যাদা

প্রতিনিধির নাম:
আপডেট সময়: মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০, ১০:৩৯ অপরাহ্ণ

মোঃ কামাল হোসেন অভয়নগর প্রতিনিধি:

অভয়নগর থানা পুলিশের হস্তক্ষেপে গোপিনাতপুর গ্রামের ছোবান বাঘার মেয়ে সোভা আক্তার পেলো স্ত্রীর মর্যাদা। জানা গেছে মঙ্গলবার ১১/৮/২০ তাং অভয়নগর থানার ওসি মিলন মন্ডলের নির্দেশে আমতলা ক্যাম্প ইনচার্জের প্রচেষ্টায় প্রতারনার স্বীকার হওয়া মেয়ে সোভা আক্তারের প্রেমিক সিদ্দিপাশা আমতলা গ্রামের ছামাদ এর পুত্র বাদশার সহীত চার লক্ষ টাকা দেন মহুরে বিবাহ সম্পর্ণ হয়। উক্ত বিবাহ অনুষ্ঠানে স্থানীয় মেম্বার গন্যমাণ্যা ব্যাক্তি সহ উভয় পক্ষের গার্জিয়ান উপস্থিত ছিলেন। উল্লেখ্য গত বৃহস্পতিবার সোভা আক্তারের প্রেমিক বাদশা কৌশলে মেয়েটিকে বিয়ের প্রলোভন দিয়া দূর সম্পর্কের খালা বাড়িতে নিয়া শারীরিক সম্পর্ক স্থাপন করিয়া শুক্রবার সকালে মেয়েটিকে রেখে পালিয়ে যায়।

 

নিরুপায় মেয়েটি অভয়নগর থানার ওসি মিলন মন্ডলের শরনাপন্ন হইলে ওসি তাৎখনিক ব্যাবস্থা গ্রহন করেন এবং আমতলা ক্যাম্প ইনচার্জকে প্রতারক প্রেমিক বাদশাকে আটক করার নির্দেশ দেন। ক্যাম্প ইন্চার্জ পলাতক বাদশাকে না পেয়ে তার মা ও পিতাকে ক্যাম্পে তলব করিয়া ঘটনার বিস্তারিত বলে এবং ছেলে বাদশাকে হাজির করার নির্দেশ দেন ছেলের মা বাবা মঙ্গলবার ছেলেকে হাজির করবে বলে ওয়াদা করিয়া যান। তারি ধারাবাহিকতায় মঙ্গলবার উক্ত বাদশা ক্যাম্পে হাজির হয় এবং মেয়েটির ন্যায় বিচার পাওয়ার লক্ষে অভয়নগর থানার ওসির নির্দেশে ক্যাম্প ইন্চার্জ সোভা আক্তারের বিবাহ সম্পর্ণ করেন।

 

এ ব্যাপারে সোভার মুঠোফোনে যোগাযোগ করিলে তিনি অভয়নগর থানার ওসি সহ সকলকে ধন্যবাদ দিয়া বলেন পুলিশ আমাকে যে উপকার করলো তাহা ভুলার নয়, আমি সারা জীবন মনে রাগবো আমার পুলিশ ভাইদের কথা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com