শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন

ই-পেপার

ঠাকুরগাঁওয়ে করোনায় আরও এক বৃদ্ধের মৃত্যু  ইউএনও’র হস্তক্ষপেে  দাফন সম্পূন্ন

প্রতিনিধির নাম:
আপডেট সময়: মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০, ৯:৩৬ অপরাহ্ণ

মোঃ দুলাল হক,ঠাকুরগাঁও প্রতিনিধি:
ঠাকুরগাঁও সদর উপজলোর জগন্নাথপুর আর্দশ কলোনী এলাকার বাসিন্দা খায়রুল ইসলাম নামে এক ব্যক্তি করোনায় আক্রান্ত হয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল  কলেজ ও হাসপাতালে চিকিৎিসাধীন অবস্থায় মঙ্গলবার (১১ আগস্ট) সকাল ৮ টার দিকে মৃত্যুবরণ করেন। তার লাশ দাফনের জন্য এম্বুলন্সে যোগে এলাকায় নিয়ে আসে স্বজনরা।এতে এলাকার  আতংক ছড়িয়ে পড়ে এবং স্থানীয়লোকজন  লাশ দাফনে বাধা দেয়।এ অবস্থায় মৃতের পরিবার লাশ নিয়ে বিপাকে পড়ে। র্দীঘ ৮ ঘন্টা পর ঠাকুরগাঁও সদর উপজলোর নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুনের হস্তক্ষেপে আসরের নামাজের পরে স্বাস্থ্যবিধি মেনে মরদেহ দাফন সম্পূন্ন করা হয়।লাশ দাফনে এগিয়ে আসেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঠাকুরগাঁও জেলা৮ শাখার স্বেচ্ছোসেবক টীম।
মৃত্যের স্বজন ও এলাকাবাসীরা জানান, খয়রুল ইসলাম সত্যপীর (রা:) জামে মসজিদের সভাপতির দায়িত্ব পালন করেন। তার নমুনা পরীক্ষার রিপোর্ট   আসায় তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল  কলেজহাসপাতালে র্ভতি করা হয়। সেখানে চিকিতসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করনে। পরে তার লাশ এলাকায় নিয়ে আসলে মানুষের মাঝে আতঙ্ক সৃষ্টি হয়।
এ বিষয়ে ঠাকুরগাঁও সদর উপজলোর নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন জানান, যদিও এলাকার মানুষের মাঝে আতঙ্ক সৃষ্টি হয়ছে। সেটি ভয়ের কারণ  নেই।  স্বাস্থ্যবিধি মেনে দাফন কাজ সম্পন্ন করা হবে।
তবে মৃত ব্যক্তির দুই সন্তানের দেহে করোনার উপসর্গ দেখা দিয়েছে।তাদের আইসলোশনে নেওয়া হয়েছে।তাছাড়া যারা মৃতব্যক্তির সংর্স্পশে এসেছে তাদের তালিকা  করার নির্দেশ দেওয়া হয়েছে। স্থানীয় ওর্য়াড কাউন্সলিরকে তাদরে নমুনা সংগ্রহ করার জন্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর পড়ুন
এক ক্লিকে বিভাগের খবর
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com