শনিবার , ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

বড়াইগ্রামে ট্রাকের ধাক্কায় ভ্যান চালক নিহত

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
নাটোরের বড়াইগ্রামে ট্রাকের ধাক্কায় মোজাহার আলী শেখ (৪২) নামে এক ব্যাটারিচালিত অটো ভ্যান চালকের নিহত ও একজন আহত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে আগ্রান এ দুর্ঘটনা ঘটে। নিহত মোজাহার আলী শেখ উপজেলার মাঝগাঁও ইউনিয়নের আগ্রান পুর্বপাড়া গ্রামের মৃত শাহাদত আলী শেখের ছেলে।
এই ঘটনায় নুরদহ গ্রামের আহমদ আলীর  ছেলে মিজানুর রহমান (৩৬) ও ওই ভ্যানের যাত্রী আহত হয়েছে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মাঝগাঁও ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আজাদ দুলাল বলেন, মোজাহার আলী শেখ পেশায় ভ্যান চালক। যাত্রী নিয়ে তিরাইল থেকে আগ্রাণ বাজারে যাওয়ার পথে মহাসড়ক পারাপার হওয়ার সময় অজ্ঞাত একটি ট্রাক তাকে চাপা দিয়ে চলে যায়। এতে মোহাজার আলীর মাথা থেতলে গিয়ে ঘটনাস্থলেই মারা যায়। মিজানুর রহমানকে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে বড়াইগ্রাম পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
বনপাড়া হাইওয়ে থানার এসআই আলিমুল আল রাজি বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে  মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। দুর্ঘনায় কবলিত ট্রাকটি সনাক্ত করে আটক করার চেষ্টা চলছে।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ