শনিবার , ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

আটঘরিয়ায় প্রাণী সম্পদ সেবা সপ্তাহ প্রর্দশনী পুরস্কার ও সমাপনী 

প্রকাশিত হয়েছে- সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
“প্রাণি সম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে পাবনার আটঘরিয়া উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ প্রদর্শনী পুরস্কার ও সমাপনী অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা অডিটোরিয়াম আয়োজিত সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার নাহারুল ইসলাম। এসময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন আটঘরিয়া উপজেলা প্রাণি সম্পদ অফিসার আকলিমা খাতুন।উক্ত প্রর্দশনীতে বিভিন্ন ক্যাটাগরিতে ভাগ করে পুরস্কার বিতরণ করা হয়।
এদের মধ্যে গরু/মহিষ ক্যাটাগরিতে প্রথম হয়েছে দেবোত্তর এলাকার সিমা খাতুন, ২য় হয়েছেন সিংহরিয়া গ্রামের রেজাউল করিম, ৩য় হয়েছেন সিংহরিয়া গ্রামের আজিজুল হক, ছাগল /ভেড়া ক্যাটাগরিতে ১ম হয়েছেন কৈজুরি গ্রামের আমিন প্রামানিক,  একই গ্রামের ২য় হয়েছেন সাইদুল ইসলাম, ৩য় হয়েছেন রাধাকান্তপুর শহিদুল ইসলাম ও দেবোত্তর গ্রামের সোহানুর রহমান।
হাঁস/মুরগি ক্যাটাগরিতে প্রথম হয়েছেন শরীফ কায়েস মাহমুদ চৌধুরী,  দ্বিতীয় হয়েছেন সঞ্জয়পুর গ্রামের শরিফা,  তৃতীয় হয়েছেন কুষ্টিয়া পাড়া গ্রামের শামীম হোসেন, সৌখিন পাখি ক্যাটাগরিতে প্রথম হয়েছেন ডেঙ্গাগ্রাম গ্রামের সোহানুর রহমান,  দ্বিতীয় হয়েছেন সিংহরিয়া গ্রামের নাফিজ ইমতিয়াজ,  তৃতীয় হয়েছেন দেবোত্তর এলাকার রাকিবুল ইসলাম, প্রযুক্তি ক্যাটাগরিতে প্রথম হয়েছেন দেবোত্তর এলাকার মাহবুব আলম,  দ্বিতীয় হয়েছেন আটঘরিয়া এলাকার সবুজ বাংলা রিনিউ এ্যাবল এর্নাজি লিঃ, তৃতীয় হয়েছেন এসিআই এনিমেল জেনেট্রিকস, বিশেষ পুরস্কার পেয়েছেন নাগদহ গ্রামের ফজজুল হক।
উক্ত পুরস্কার ও সমাপনী অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা সহ অনেকেই উপস্থিত ছিলেন।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ