শুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

মে দিবস উপলক্ষে জেলা শ্রমিক লীগের বর্ধিত সভা আহ্বান

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

মহান মে দিবস পালনের প্রস্তুতি উপলক্ষে বর্ধিত সভার আহ্বান করেছে জাতীয় শ্রমিক লীগ পাবনা জেলার আহ্বায়ক কমিটি। শুক্রবার বিকাল ৪টায় বর্ধিত সভায় জাতীয় শ্রমিক লীগ পাবনা জেলা আহ্বায়ক কমিটি, উপজেলা শাখা কমিটি, পৌর শাখা কমিটিসহ পাবনার সদর উপজেলার অর্ন্তভুক্ত সকল ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি; সকল বেসিক ট্রেড ইউনিয়ন ও জাতীয় শ্রমিক লীগ পাবনা জেলা শাখার অর্ন্তভুক্ত সকল কমিটির নেতৃবৃন্দকে বর্ধিত সভায় উপস্থিত হওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন জাতীয় শ্রমিক লীগ পাবনা জেলা আহ্বায়ক কমিটির আহ্বায়ক আলমগীর হোসেন আলম ও সদস্য সচিব মঞ্জুরুল হক মঞ্জু।
জাতীয় শ্রমিক লীগ পাবনা জেলা আহ্বায়ক কমিটির আহ্বায়ক আলমগীর হোসেন আলম ও সদস্য সচিব মঞ্জুরুল হক মঞ্জু এক বিবৃতিতে সাবেক কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কর্তৃক বর্ধিতসভার নোটিশ পাঠিয়ে দলীয় নেতাকর্মীদের মাঝে বিভ্রান্তী সৃষ্টি করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। বিবৃতিতে তারা আরও জানান, জাতীয় শ্রমিক লীগ পাবনা জেলার আহ্বায়ক কমিটি থাকা সত্ত্বেও একটি সংগঠনের বিলুপ্ত কমিটির সাবেক সম্পাদক কিভাবে বর্ধিত সভার আহ্বান করেছেন তা আমাদের বোধগম্য নয়। তারা একে অগণতান্ত্রিক ও সংগঠনের নিয়মবর্হিভূত, সম্পূর্ণ গঠনতন্ত্র বিরোধী, শিষ্ঠাচার, শৃঙ্খলা বহির্ভূত কাজ বলে কেন্দ্রীয় নির্বাহী কমিটিও পাবনা জেলা আওয়ামী লীগকে অবহিত করেছেন।

পাবনা জেলা শ্রমিক লীগ আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ পাবনা জেলার শ্রমিকদের সাবেক বিলুপÍ কমিটির সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের বিভ্রান্ত ও বিভাজন সৃষ্টির অপচেষ্টা রুখে দিয়ে সংগঠনকে গতিশীল ও শক্তিশালী করার লক্ষে সকলকে ঐক্যবদ্ধ হতে এবং সেই সাথে দলীয় নেতাকর্মীদের বিভ্রান্ত না হয়ে উক্ত বর্ধিত ও প্রস্তুতি সভা সফল করতে সকলকে উপস্থিত হবার জন্য আহবান জানিয়েছেন।

উপদেষ্ঠা সম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল-০১৭১১-৪১৭৮৮০, সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি-০১৭১৩-৫৮২৪০৬, নির্বাহী সম্পাদক মোঃ রায়হান আলী-০১৭৫১-১৫৫৪৫৫, বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন-০১৭৪০-৩২১৬৮১। বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ মেছের উদ্দিন সুপার মার্কেট ভবন, হান্ডিয়াল বাজার, চাটমোহর, পাবনা থেকে প্রকাশিত। ঢাকা অফিসঃ তুষারধারা, আর/এ, সেক্টর ১১, রোড নং ০৭, যাত্রাবাড়ী, ঢাকা-১৩৬২। বার্তা কার্যালয়ঃ অষ্টমনিষা বাজার, ভাঙ্গুড়া, পাবনা। প্রকাশক কর্তৃক সজল আর্ট প্রেস, রূপকথা গলি, পাবনা থেকে মুদ্রিত। মোবাইল নম্বর-০১৭৪৯-০২২৯২২,ই-মেইল- newscbalo@gmail.com / editorcbalo@gmail.com / www.chalonbileralo.com

২০২৪ এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ